Congress Candidate beaten: প্রার্থীকে বেধড়ক মার শাসকদলের, প্রতিবাদে থানা ঘেরাও কংগ্রেসের

Bangaon: বনগাঁ পুরসভার ৩ নং ওয়ার্ড। শুক্রবার সেখানেই উত্তেজিত কংগ্রেস সমর্থকরা দীর্ঘক্ষণ ধরে থানা ঘেরাও করে।

Congress Candidate beaten: প্রার্থীকে বেধড়ক মার শাসকদলের, প্রতিবাদে থানা ঘেরাও কংগ্রেসের
থানা ঘেরাও কংগ্রেসের (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 26, 2022 | 1:21 PM

উত্তর ২৪ পরগনা: ভোটের একদিন আগেও জেলায়-জেলায় অশান্তি অব্যাহত। প্রথম দফা ভোটে যথেষ্ঠ ভালো ফল করেছিল তৃণমূল। যদিও, সমস্ত কিছুর পিছনে সন্ত্রাসকেই দায়ী করেছিল রাজ্যের বিরোধীরা। এবার বাকি ১০৮টি ওয়ার্ডে নির্বাচন। কিন্তু তার আগেই সন্ত্রাসের অভিযোগ তুলছে বিরোধীরা তৃণমূলের বিরুদ্ধে। কংগ্রেস প্রার্থীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। গোটা ঘটনায় থানা ঘিরে বিক্ষোভ কংগ্রেস কর্মী-সমর্থকদের। যদিও, অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

বনগাঁ পুরসভার ৩ নং ওয়ার্ড। শুক্রবার সেখানেই উত্তেজিত কংগ্রেস সমর্থকরা দীর্ঘক্ষণ ধরে থানা ঘেরাও করে। অভিযোগ, ওই ওয়ার্ডের কংগ্রেস প্রার্থী মলয় আঢ্যকে মারধরের অভিযোগ ওঠে তৃণমূল প্রার্থী গোপাল শেঠের বিরুদ্ধে। এই ঘটনার খবর পাওয়ার পরই উত্তেজিত হয়ে ওঠেন কংগ্রেস কর্মী-সমর্থকরা। তাঁরা থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাতে শুরু করেন।

মলয় আঢ্য বলেন, “একটি স্কুলের সামনে বসে আমি ও কয়েকজন কর্মী চা- খাচ্ছিলাম। আমার বিরোধী পক্ষ শাসক দলের প্রার্থী এক সন্ত্রাসীকে পাঠিয়েছে আমার উপর হামলা করার জন্য। তৃণমূলের ওই প্রার্থী এখন মনে করছেন তিনি হেরে যাবেন। সেই কারণে এই সব করছেন। সারা বনগাঁয় কোনও সন্ত্রাস নেই। অথচ উনি বলে বেরাচ্ছেন সন্ত্রাস আর সন্ত্রাস। আজকে হঠাৎই ধাক্কাধাক্কি করা শুরু করে। এরপর আমি যখন টোটো করে যাচ্ছিলাম সেই সময় টোটো উল্টিয়ে দেওয়ার চেষ্টা করেছে। এছাড়াও আমাদের কর্মীদের মোবাইল ভাঙার অভিযোগ উঠেছে। ” অন্যদিকে, তৃণমূল সমস্ত অভিযোগ অস্বীকার করে বলেন, “আমরা কয়েকদিন আগেই বুঝতে পারছিলাম যে বিরোধী দলের জামানত বাজেয়াপ্ত হবে। সেই কারণেই আজকে এমন একটা মিথ্যে তৃণমূলের উপর চাপানো হচ্ছে। ওরা হেরে যাওয়ার ভয়ে এমন কাজ করছে।”

আরও পড়ুন: Dhupguri Road Accident: বাইক সমেত ব্যক্তিকে টেনে-হিঁচড়ে নিয়ে গেল লরি, আলো ফোটার আগেই গোটা রাস্তা ভাসল রক্তে

আরও পড়ুন: Municipal Election 2022: ‘বিকট শব্দ সঙ্গে চতুর্দিকে ধোঁয়া’ ভোটের আগে কেন এমন বর্ণনা দিলেন বিজেপি কর্মী?