Deganga Bomb: ফার্মে ঢুকে পড়ায় শিয়ালকে তাড়া করতে করতে পরিত্যক্ত বাড়িতে ঢোকেন, অন্ধকারে ভূতুড়ে ঘরে ভয়ঙ্কর দৃশ্য

Deganga Bomb: পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সেকেন্দরনগরের তেলিপাড়া এলাকায় মঙ্গলবার রাতে স্থানীয় এক ব্যবসায়ীর পোলট্রি ফার্ম থেকে মুরগি নিয়ে যাচ্ছিল শিয়াল।

Deganga Bomb:  ফার্মে ঢুকে পড়ায় শিয়ালকে তাড়া করতে করতে পরিত্যক্ত বাড়িতে ঢোকেন, অন্ধকারে ভূতুড়ে ঘরে ভয়ঙ্কর দৃশ্য
দেগঙ্গায় চাঞ্চল্য
Follow Us:
| Edited By: | Updated on: Jan 11, 2023 | 10:13 AM

উত্তর ২৪ পরগনা: বাড়ির পাশেই পোলট্রি ফার্ম। শীতের রাতে ঘরের দরজা জানালা বন্ধ ছিল। কিন্তু আচমকাই তারস্বরে চেঁচাতে শুরু করে মুরগিগুলি। পোষ্যের আর্তচিৎকার শুনতে পেয়েছিলেন পোলট্রি ফার্মের মালিকও। তিনি গিয়ে দেখেন, একটি শিয়াল গলার টুটি চিপে ধরে নিয়ে যাচ্ছে শিয়াল। লাঠি হাতে শিয়ালের পিছনে ধাওয়া দেন পোলট্রি ফার্মের মালিক। শিয়ালটি একটি পরিত্যক্ত বাড়িতে ঢুকে যায়। তখনই বাড়ির ভিতরের দৃশ্য দেখে আরও চমকে ওঠেন পোলট্রি ফার্মের মালিক। পরিত্যক্ত বাড়ির মধ্যেই পড়ে ছিল তাজা বোমা। তারপরই খবর দেন থানায়। পুলিশ গিয়ে পরিত্যক্ত বাড়ি থেকে সাতটি তাজা বোমা উদ্ধার করে পুলিশ। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার দেগঙ্গার হাদিপুর ঝিকরা দু’নম্বর গ্রাম পঞ্চায়েতের সেকেন্দর নগর এলাকায়। পুলিশ বম্ব স্কোয়াডকে খবর দিয়েছে। বোমাগুলিকে নিষ্ক্রিয় করার প্রক্রিয়া শুরু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সেকেন্দরনগরের তেলিপাড়া এলাকায় মঙ্গলবার রাতে স্থানীয় এক ব্যবসায়ীর পোলট্রি ফার্ম থেকে মুরগি নিয়ে যাচ্ছিল শিয়াল। মুরগির চিৎকার শুনতে পেয়ে ব্যবসায়ী গিয়ে দেখেন শিয়াল মুরগি নিয়ে পালাচ্ছে। লাঠি হাতে পিছনে তাড়া করতে শিয়ালটি একটি পরিত্যক্ত বাড়িতে ঢুকে পড়ে। সেখানেই বিক্ষিপ্ত অবস্থায় সাতটি তাজা বোমা পড়ে থাকতে দেখেন তিনি।

মাটি পড়েছিল ২টি আরও একটি ব্যাগের মধ্যে চারটি তাজা বোমা দেখতে পান ব্যবসায়ী। তিনি ঘটনাস্থল থেকে ফিরে এসে গ্রামবাসীদের খবর দেন। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। পরে খবর দেওয়া হয় থানায়। পঞ্চায়েত নির্বাচন যতই এগিয়ে আসছে, ততই উত্তপ্ত হচ্ছে এলাকা। দেগঙ্গার গিলাবাড়ি ও মাটিয়ারয় চৈতা এলাকায় বোমা বিস্ফোরণের ঘটনার পরে আবারও তাজা বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। দেগঙ্গা থানার পুলিশ ঘটনাস্থল থেকে তাজা বোমাগুলো উদ্ধার করেছে। কে বা কারা এই বোমাগুলো রেখেছেন, সেই নিয়ে তদন্ত নেমেছেন আধিকারিকরা।