Raju Sahani: সিবিআইয়ের হাতে গ্রেফতার হালিশহরের চেয়ারম্যান, উদ্ধার ৬০ লক্ষ টাকা, আগ্নেয়াস্ত্র

Halisahar Chairman: স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কিছু দিন ধরেই হালিশহর পুরসভায় আসা বন্ধ করে দিয়েছিলেন রাজু। নিউটাউনের ফ্ল্য়াটে গা ঢাকা দিয়ে ছিলেন বলে জানা গিয়েছে।

Raju Sahani: সিবিআইয়ের হাতে গ্রেফতার হালিশহরের চেয়ারম্যান, উদ্ধার ৬০ লক্ষ টাকা, আগ্নেয়াস্ত্র
রাজু সাহানি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2022 | 8:30 PM

নিউটাউন: সিবিআইয়ের হাতে গ্রেফতার হলেন উত্তর ২৪ পরগনা জেলার হালিশহর পুরসভার চেয়্যারম্যান রাজু সাহানি। আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। সানমার্গের চিট ফান্ডের নামে প্রচুর টাকা তিনি তুলেছিলেন বলে অভিযোগ। পাশাপাশি বিভিন্ন সুবিধা পাইয়ে দেওয়ার নাম করে অনেক টাকা তিনি তুলেছিলেন বলে অভিযোগ। শুক্রবার নিউটাউন এলাকা থেকে রাজু সাহানিকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে সিবিআই সূত্রে। পাশাপাশি তাঁর বাড়ি থেকে ৫০ লক্ষ নগদ টাকা এবং আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে বলেও জানা গিয়েছে।

আর্থিক প্রতারণা মামলায় রাজুকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কিছু দিন ধরেই হালিশহর পুরসভায় আসা বন্ধ করে দিয়েছিলেন রাজু। হালিশহর বেশ কয়েক দিন ধরেই তাঁর চেয়ারম্যানের দেখা পাচ্ছিল না। নিউটাউনের ফ্ল্য়াটে গা ঢাকা দিয়ে ছিলেন বলে জানা গিয়েছে।

হালিশহরের ২ বারের চেয়্যারম্যান তিনি। গত পুরভোটে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়ী হন। তাঁর বাবা লক্ষ্মণ সাহানি হালিশহরের দীর্ঘদিনের কাউন্সিলর। লোকেদের থেকে তোলা টাকায় হালিশহরে গঙ্গার ধারে রাজু বাগানবাড়ি বাড়িয়েছিলেন বলে অভিযোগ। সানমার্গ চিট ফান্ডের নামে হালিশহরের চেয়ারম্যান টাকা তোলে বলে অভিযোগ। সেই টাকায় হালিশহর ছাড়াও কলকাতার একাধিক জায়গায় সম্পত্তি বানিয়েছিলেন বলে অভিযোগ।