Madhyamgram News: বৃষ্টিতে জল পড়ছে ছাদ চুঁইয়ে, বলতেই অন্তঃসত্ত্বাকে ‘কামড়ে মাংস খুবলে নিলেন’ বাড়িওয়ালা!

Madhyamgram News: মধ্যমগ্রামের কারবালা এলাকায় তরুণ সেন ও তার স্ত্রী মাধুরী সেনের বাড়িতে গত কয়েক মাস ধরে ভাড়া ছিলেন ওই অন্তঃসত্ত্বা গৃহবধূ।

Madhyamgram News: বৃষ্টিতে জল পড়ছে ছাদ চুঁইয়ে, বলতেই অন্তঃসত্ত্বাকে 'কামড়ে মাংস খুবলে নিলেন' বাড়িওয়ালা!
মধ্যমগ্রামে ভাড়াটের হাতে 'কামড়ে মাংস তুলে' নিলেন বাড়িওয়ালা (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2021 | 7:14 AM

উত্তর ২৪ পরগনা: ‘ভাল’ বাড়িই ভাড়া দেওয়া হবে। এই প্রতিশ্রুতি দিয়ে দেড় বছর ধরে ছাদ ফাটা বাড়িতে থাকতে দিয়ে মোটা টাকা ভাড়া নিয়ে যাচ্ছিলেন এক দম্পতি। অভিযোগ তেমনই। কয়েক মাস তা চুপচাপ মেনেও নেন অন্তঃসত্ত্বা গৃহবধূ। কিন্তু এই বৃষ্টিতেই হল সব ন্যাচাকার! ‘ছাদ দিয়ে যে জল পড়ছে’- ভাড়াটে মুখ খুলতেই প্রথম প্রথম বিষয়টা এড়িয়ে যেতেন শুরু করেন বাড়িওয়ালা। অভিযোগ, এরপর চেপে ধরতেই অন্তঃসত্ত্বার ওপর ‘হামলা’। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য মধ্যমগ্রামের কারবালা এলাকায়। কামড়ের হাতের মাংস তুলে নেওয়া হয় বলে অভিযোগ।

মধ্যমগ্রামের কারবালা এলাকায় তরুণ সেন ও তার স্ত্রী মাধুরী সেনের বাড়িতে গত কয়েক মাস ধরে ভাড়া ছিলেন ওই অন্তঃসত্ত্বা গৃহবধূ। অভিযোগ, প্রথমে তাঁকে আশ্বাস দেওয়া হয়েছিল, তাঁকে যে ঘরটি ভাড়া দেওয়া হবে, সেটি সম্পূর্ণ ঠিকঠাক পরিস্থিতিতে রয়েছে। তাঁর কাছ থেকে মোটা টাকা ভাড়া ও অগ্রিম নেওয়া হয় বলেও মহিলার দাবি।

ঘর দেখে ভাল লেগেছিল ভাড়াটেরও। কিন্তু তিনি বোঝেননি সমস্যা কোথায়! গত কয়েকদিনের বৃষ্টিতেই সমস্যা নজরে পড়ে। ছাদে ধরেছে ফাটল। আর সেই ফাটল চুইয়ে জল পড়ছে মাটিতে। ওই গৃহবধূ অন্তঃসত্ত্বা। তাই মাটিতে জল পড়লে, পা পিছলে পড়ে যাওয়ার ভয় রয়েছে। বাড়িওয়ালাকে বিষয়টি জানান তিনি।

ছাদ মেরামতি করে দেওয়ার জন্য বলেন। কিন্তু তাতে রাজি হননি বাড়িওয়ালা। মহিলার বক্তব্য অনুযায়ী, উল্টে তাঁকেই এই পরিস্থিতিতে বাড়ি ছেড়ে দেওয়ার কথা বলা হয়। এমনকি বাড়ি না ছাড়লে তাঁকে বার করে দেওয়ার হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ।

সোমবার ফের এই ঘটনাকে ঘিরে বিবাদ চরমে ওঠে। অভিযোগ, তখনই বাড়িওয়ালা ও তাঁর স্ত্রী মহিলার ওপর হামলা চালায়। বচসার মাঝে কামড়ে তাঁর হাতের মাংস তুলে নেওয়া হয় বলে অভিযোগ। এমনকি কোমরে লোহার শাবল দিয়ে মারা হয় বলেও অভিযোগ।

আর এই ঘটনায় মধ্যমগ্রাম থানার নির্যাতিত অন্তঃসত্ত্বা গৃহবধূ অভিযোগ দায়ের করেছেন। আক্রান্ত গৃহবধূর অভিযোগ, ঘর মালিক তরুণ সেন ও তাঁর স্ত্রী আজ তাঁর কাছ থেকে জোর করে সই নিতে এসেছিলেন, যাতে তিনি ঘর ছেড়ে দেন। তার প্রতিবাদ করতে গেলে তরুণ সেন এবং তাঁর স্ত্রী তাঁকে মারধর করেন। ঘটনায় আক্রান্ত গৃহবধুর পরিবার মধ্যমগ্রাম থানা এসে অভিযোগ দায়ের করেছে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আক্রান্তের বক্তব্য, “ঘর দেখে কী আর বাইরে থেকে বোঝা যায়! এই বৃষ্টিতেই তো সবটা বুঝতে পারলাম। যেই বললাম, তাতেই সমস্যা। থানায় অভিযোগ জানিয়েছি।” পুলিশ জানিয়েছে, অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। দুপক্ষের বক্তব্যই শোনা হবে।

আরও পড়ুন: Unknown Fever: পাঁচ দিনের ছোট্ট প্রাণ জ্বরে কাবু, শ্বাস নিতে পারছিল না কোনও ভাবেই! আবারও শিশুমৃত্যু জলপাইগুড়িতে!