Habra Murder: ‘মেঝেতে ফেলে এসেছি’, স্ত্রী-কে ‘খুন’ করে প্রতিবেশীদের বাড়ি গিয়ে জানালেন প্রৌঢ়

Habra: অভিযোগ, মঙ্গলবার রাত্রে অশান্তি চরণে ওঠে। পরবর্তীতে এই অশান্তির জেরে নিজের স্ত্রীকে খুন করে স্বামী কানাই ঘোষ।

Habra Murder: 'মেঝেতে ফেলে এসেছি', স্ত্রী-কে 'খুন' করে প্রতিবেশীদের বাড়ি গিয়ে জানালেন প্রৌঢ়
হাবড়ায় খুন (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 11, 2023 | 12:40 PM

হাবরা: দীর্ঘ দিনের দাম্পত্য জীবন। তবুও সংসারে অশান্তির জন্য টেকা দায়। নিত্যদিনের অশান্তি থেকে মুক্তি পেতে এবার স্বামী বেছে নিলেন চরম পথ। বাঁশ ও লোহার রড দিয়ে মেরে স্ত্রীকে খুন করলেন তিনি। ঘটনায় গ্রেফতার অভিযুক্ত। সূত্রের খবর, মৃতের নাম রিনা দাস (৫৭)। দীর্ঘদিন মুম্বইতেই থাকতেন তিনি। সোমবার মুম্বই থেকে ফিরেছেন বাড়িতে। বাড়িতে ফেরার পর থেকেই শুরু হয়েছে পারিবারিক অশান্তি। অভিযুক্ত স্বামী বছর ৬৭-এর কানাই ঘোষ। অভিযোগ, মঙ্গলবার রাত্রে অশান্তি চরণে ওঠে। পরবর্তীতে এই অশান্তির জেরে নিজের স্ত্রীকে খুন করে স্বামী কানাই ঘোষ।

বুধবার সকালে প্রতিবেশীর বাড়িতে উপস্থিত হন তিনি। নিজেই জানান, স্ত্রীকে তিনি মেরে ঘরের মধ্যে ফেলে রেখেছেন। প্রথমে বিষয়টি বিশ্বাস না করলেও পরে ঘটনাস্থলে দৌড়ে আসেন প্রতিবেশীরা। ঘরের মধ্যে ঢুকেই দেখতে পান রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে মৃতদেহ। খবর দেওয়া হয় হাবরা থানায়। হাবরা থানা ঘটনাস্থলে এসে মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায়।

পাশাপাশি তারা গ্রেফতার করেছে মূল অভিযুক্ত কানাই ঘোষকে। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে উত্তর ২৪ পরগনা জেলার হাবরা পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড নগরথুবা বাটাপাড়া এলাকা। পরবর্তী দেখা যায় হাবরা থানার পুলিশ ঘরে তালা লাগিয়ে দিয়েছে এবং বাড়ির বাইরে মোতায়েন করা রয়েছে পুলিশ। এক প্রতিবেশী বলেন, “প্রচুর পুলিশ দেখে এখানে এসেছি। শুনেছি কানাইকাকু সাবলের বাড়ি মেরে খুন করেছে স্ত্রীকে।”