Jagaddal Chaos: জগদ্দলে বোমা-বন্দুক দেখিয়ে দোকানপাট বন্ধ দুষ্কৃতীদের

North 24 Pargana: পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ কমিশনার অজয় ঠাকুর।

Jagaddal Chaos: জগদ্দলে বোমা-বন্দুক দেখিয়ে দোকানপাট বন্ধ দুষ্কৃতীদের
বোমা-বন্দুক দেখানোর অভিযোগ দুষ্কৃতীদের (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2022 | 2:36 PM

জগদ্দল: কিছুতেই যেন শান্ত হচ্ছে না জগদ্দল-ভাটপাড়ার পরিস্থিতি। ফের উত্তেজনা সেখানে। এবার ব্যবসায়ীদের দোকান খুলতে বাধা দেওয়ার অভিযোগ। যার জেরে ক্ষুব্ধ ব্যবসায়ীরা সবজি এবং আনাজপাতি রাস্তায় ফেলে রাস্তা অবরোধ করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছন পুলিশ কমিশনার অজয় ঠাকুর।

এই বিষয়ে সাংসদ অর্জুন সিং বলেন, ‘বোমা মেরে-মেরে বাজার লুটের চেষ্টা হচ্ছে। একজন খুন হয়েছে। একজন ধরা পড়েছে। তবে মামলাকে অন্যদিকে নিয়ে যাওয়ার চেষ্টা করা হচ্ছে। আমি পুলিশকে বলেছি যেখানে ঝামেলা হচ্ছে সেই জায়গা আপনারা কন্ট্রোল করুন।’ অপরদিকে, পুলিশ কমিশনার অজয় ঠাকুর বলেন, ‘এই ঘটনার সঙ্গে জড়িত অনেককে আটক করা হয়েছে। অনেককে গ্রেফতার করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে। এখন বাজার খুলে গিয়েছে। কোনও সমস্যা নেই। পুলিশ পিকেট বসানো রয়েছে।’ এলাকার ক্ষুব্ধ এক ব্যবসায়ী বলেন, ‘আমাদের বন্দুক দেখিয়ে দোকানপাট বন্ধ করতে বলছিল ওরা। রোজ-রোজ এই অশান্তি চললে সংসার চলবে কী করে?’

বস্তুত, বিগত কয়েকদিন ধরে উত্তপ্ত হয়ে রয়েছে ভাটপাড়া-জগদ্দল। গত ২ জুলাই ভাটপাড়ার ১২ নং ওয়ার্ডের ১২ নং গলিতে খুন হন আটত্রিশ বছর বয়সী তৃণমূল কর্মী মহম্মদ সালাউদ্দিন। ঠিক তার পরের দিন অর্থাৎ ৩ জুলাই আরও একটা খুন। ২৬ নম্বর রেলগেট সংলগ্ন এলাকায় বছর চব্বিশের রোহিত দাস প্রাণ হারান। এরপর গতকাল অর্থাৎ ১৫ই জুলাই খুন হলেন রিজানুর আলি (২৬)। এক মাসে পরপর তিনটে খুন। ফলত প্রশ্ন উঠছে প্রশাসনিক তৎপরতা নিয়ে। কেন শান্ত করা যাচ্ছে না ওই এলাকাকে। ইতিমধ্যে গোটা ঘটনায় চাপের মুখে প্রশাসন।