কাজে যাওয়ার পথে অসুস্থ হয়ে স্বামীর মৃত্যু, স্ত্রীকে ‘শাস্তি’ দিতে চুল কাটলেন ‘মাতব্বররা’

Habra: গৃহবধূকে বাড়ি থেকে টেনে বার করে মারধরের পর চুল কেটে নিলেন তাঁরা!

কাজে যাওয়ার পথে অসুস্থ হয়ে স্বামীর মৃত্যু, স্ত্রীকে 'শাস্তি' দিতে চুল কাটলেন 'মাতব্বররা'
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 06, 2021 | 7:13 AM

উত্তর ২৪ পরগনা: বিয়ের পর গার্হস্থ্য অশান্তি। ঝামেলা এড়াতে সন্তানকে নিয়ে বাপেরবাড়িতে চলে এসেছিলেন বধূ। কিন্তু আকস্মিকভাবে কাজে যাওয়ার পথে অসুস্থ হয়ে পড়েন স্বামী। বুকে-পেটে যন্ত্রণা অতঃপর মৃত্যু! আর এই ঘটনার নেপথ্যে স্ত্রী-র বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ খাঁড়া করে নিজেরাই শাস্তি ‘ধার্য’ করলেন পাড়ার মাতব্বররা। গৃহবধূকে বাড়ি থেকে টেনে বার করে মারধরের পর চুল কেটে নিলেন তাঁরা! গোটা ঘটনা আবার ভিডিয়ো করলেন মোবাইলে। অভিযোগ ঘিরে সরগরম হাবড়ার (Habra) বিড়া বসিরহাট এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, বিড়ার বাসিন্দা বৃন্দাবন মন্ডলের সঙ্গে বিয়ে হয় সোমা মন্ডলের। তাঁদের একটি সাত বছরের সন্তান রয়েছে। কিন্তু পারিবারিক অশান্তির কারণে সোমা মন্ডল তাঁর বাপের বাড়িতেই চলে যান। এবং সেখানেই থাকতে শুরু করেন।

বুধবার বৃন্দাবন মন্ডল অনান্য দিনের মতো কাজে বের হন এর পর অসুস্থতা বোধ করায় বাড়ি ফিরে আসেন। বুকে পেটে যন্ত্রণা হওয়ায় পরিবারের সদস্যরা তাঁকে প্রথমে হাবড়া হাসপাতালে নিয়ে যান। বুকের ও পেটে অসহ্য যন্ত্রণা হওয়ায় হাবড়া হাসপাতাল থেকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। রাস্তায় মৃত্যু হয় বৃন্দাবন মন্ডলের।

এরপরই স্থানীয় বাসিন্দারা উত্তেজিত হয়ে পড়েন। তাঁদের অভিযোগ, এলাকারই যুবক আশিস মণ্ডলের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে সোমার। আর তাই তিনি শ্বশুরবাড়ি ছেড়েছেন। সেই জন্যই বৃন্দাবনকে কিছু খাইয়ে মেরে ফেলেছেন সোমা। প্রতিবাদে সোমাকেই চুল কেটে মারধর শুরু করেন স্থানীয়রা। খবর পেয়ে হাবড়া থানায় পুলিশ সোমাকে উদ্ধার করেন।

মৃতের দিদির অভিযোগ, ” রাস্তাতেই আমার ভাইকে মারধর করেছে। লাথি মেরেছে, গলা টিপেছে। ভাই আমার ছটফট করেছে। ভাইয়ের মেয়েই ডাকাডাকি করেছে। ভাই কাঁদতে কাঁদতে চলে আসে।”

পুলিশ জানিয়েছেন, কখনই আইন নিজের হাতে তুলে নেওয়া উচিত নয়। অভিযোগ থাকলে তা প্রশাসনকে জানানো উচিত। চুল কেটে মারধর করার ঘটনায় আটক করা হয়েছে স্থানীয় একজনকে। এলাকায় উত্তেজনা রয়েছে। আরও পড়ুন: টিভি নাইন বাংলার খবরের জের! অশোকনগর টিকা-কাণ্ডে সাসপেন্ড পুলিশ অধিকর্তা