পারিবারিক অশান্তির জের! স্ত্রীর উপর অ্যাসিড হামলা যুবকের

স্থানীয়রা জানান, রোজই এই রাস্তা দিয়েই কাজে যান ওই যুবতী। চেনা মুখ। হঠাৎ এদিন সকালে রাস্তার ধারে একটি বাড়ির সামনে গিয়ে বলেন, 'আমাকে ধরুন। শরীর খারাপ লাগছে।'

পারিবারিক অশান্তির জের! স্ত্রীর উপর অ্যাসিড হামলা যুবকের
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 13, 2021 | 12:25 PM

উত্তর ২৪ পরগনা: পারিবারিক অশান্তি। রাগে স্ত্রীর উপর অ্যাসিড হামলার অভিযোগ যুবকের বিরুদ্ধে। সঙ্কটজনক অবস্থায় তাঁকে হাবরা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সকালে অশোকনগর থানা এলাকায় এই ঘটনা ঘিরে উত্তেজনা ছড়ায়।

স্থানীয় সূত্রে খবর, বছর দু’য়েক আগে স্থানীয় এক যুবকের সঙ্গে বিয়ে হয় ওই যুবতীর। অভিযোগ, বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে কিছু না কিছু নিয়ে অশান্তি লেগেই থাকত। এরপর তিনি বাপের বাড়ি গিয়ে থাকার সিদ্ধান্ত নেন। নিজের মতো একটি কাজেরও ব্যবস্থা করেন ওই মহিলা।

আরও পড়ুন: আপডেট: কয়লাকাণ্ডে এবার বিনয় মিশ্রর ভাইকে তলব সিবিআইয়ের

বুধবার সকালে কাজে যাচ্ছিলেন সাইকেলে। স্থানীয়রা জানান, রোজ এই রাস্তা দিয়ে কাজে যান ওই যুবতী। চেনা মুখ। হঠাৎ এ দিন সকালে রাস্তার ধারে একটি বাড়ির সামনে গিয়ে বলেন, ‘আমাকে ধরুন। শরীর খারাপ লাগছে।’ এরপরই দেখা যায় তাঁর শরীরে অ্যাসিডের গন্ধ। হাতে, কোমরে কিছুটা পুড়েও গিয়েছে বলে স্থানীয়দের দাবি। অভিযোগ, স্বামীই তাঁর উপর অ্যাসিড ছোঁড়েন। স্থানীয়রা উদ্ধার করে হাবরা হাসপাতালে ভর্তি করে ওই যুবতীকে। অবস্থা সঙ্কটজনক।