Shaymnagar : মোবাইল চুরির চেষ্টা, রাস্তায় পিটিয়ে ‘খুন’ যুবককে

Bhatpara: কীভাবে এই ঘটনা ঘটল, তা খতিয়ে দেখতে ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে জগদ্দল থানার পুলিশকর্মীরা। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।

Shaymnagar : মোবাইল চুরির চেষ্টা, রাস্তায় পিটিয়ে 'খুন' যুবককে
পিটুনিতে মৃত্যুর অভিযোগ (প্রতীকী ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2022 | 7:23 PM

শ্যামনগর : মোবাইল চুরির চেষ্টা যে এমন পরিণতি ডেকে আনবে কে ভেবেছিল! পথ চলতি এক যুবতীর থেকে মোবাইল ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করছিল যুবক। আর তখনই ওই যুবককে হাতেনাতে ধরে ফেলে পথচলতি অন্যান্য লোকেরা। আর তারপরই ভয়ঙ্কর কাণ্ড। যুবককে ধরে বেধড়ক মার। উত্তম-মধ্যম সেই প্রহারের জেরে ভীষণভাবে জখম হয় ওই যুবক। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। মৃত ওই যুবকের নাম সুরজিৎ দাস (২২)। শ্যামনগরের এই ঘটনায় এলাকায় ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে। কীভাবে এই ঘটনা ঘটল, তা খতিয়ে দেখতে ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে জগদ্দল থানার পুলিশকর্মীরা। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।

ঘড়ির কাঁটায় তখন প্রায় সাড়ে তিনটে। দুপুর গড়িয়ে বিকেল হওয়ার পথে। জগদ্দল থানা এলাকার শ্যামনগরের অঞ্জনগড়ের রাস্তা দিয়ে যাচ্ছিলেন এক যুবতী। হাতে মোবাইল। কিছুটা অসতর্কভাবেই রাস্তা দিয়ে যাচ্ছিলেন ওই যুবতি। বিষয়টি নজর করেছিল সুরজিৎ দাস নামে এক যুবক। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যুবতীর অসতর্কতার সুযোগ নিয়ে সুরজিৎ ওই মোবাইল ছিনিয়ে নিয়েছিল বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। আর এরপর পালাতে গিয়েই ধরা পড়ে যায় পথ চলতি অন্যান্য মানুষদের হাতে। আর তারপরই বেধড়ক মার যুবককে। এরপর ওই যুবককে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে। কিন্তু ততক্ষণে অনেকটা দেরি হয়ে গিয়েছিল। চিকিৎসক যুবককে মৃত বলে ঘোষণা করেন।

মৃতের মা মালতি দাস জানান, “আমি তখন বাড়িতে ছিলাম। কে মেরেছে, কী হয়েছে আমি দেখিনি। কী কারণে মেরেছে তাও জানি না। আমার ছেলে নেশা করে। কিন্তু চুরি বা গুন্ডামির সঙ্গে যুক্ত নয়।” মৃত ওই যুবক রাজমিস্ত্রীর কাজের সঙ্গে যুক্ত বলেও জানান মালতি দেবী।