Barasat News: সম্পত্তি বিবাদের জের, বাঁশের আঘাতে মৃত্যু একজনের

West Bengal: তাদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বাগদা থানার অন্তর্গত চরমণ্ডল পাকাবাড়ি এলাকায়।

Barasat News: সম্পত্তি বিবাদের জের, বাঁশের আঘাতে মৃত্যু একজনের
জমি বিবাদের জেরে উত্তেজনা (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2022 | 2:49 PM

উত্তর ২৪ পরগনা: জমি বিবাদে জের। এক ব্যক্তিকে পিটিয়ে খুনের অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে। পরে সেই বিবাদেই রণক্ষেত্র হয়ে ওঠে এলাকা। শেষমেশ ওই দুই পরিবারের ‘গোলমাল’ থামাতে ময়দানে নামতে হল বিশাল পুলিশ বাহিনীকে। আটক করা হয় এক অভিযুক্তকে। আরও দুই অভিযুক্ত পলাতক। তাদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বাগদা থানার অন্তর্গত চরমণ্ডল পাকাবাড়ি এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জমি নিয়ে দীর্ঘদিন বিবাদ চলছিল দুই প্রতিবেশী আব্দুল গনি মণ্ডল ও আলাউদ্দিন মণ্ডলের মধ্যে। সম্পর্কে তাঁরা একে অপরের আত্মীয়ও বটে। বৃহস্পতিবার সকালে তাঁদের মধ্যেই সেই বিবাদ চরমে ওঠে। বাড়ির পাশে সামান্য জ্বালানি রাখা নিয়ে গন্ডগোলের সূত্রপাত হয়। অভিযোগ, দুই পরিবারের মধ্যে ঝগড়া চলাকালীন হঠাৎ আলাউদ্দিন মণ্ডলের ছেলে শাহাবুদ্দিন বাঁশ নিয়ে তেড়ে আসে আব্দুল গনির দিকে। কিছু বুঝে ওঠার আগেই সেই বাঁশ দিয়ে আঘাত করে আব্দুলের মাথায়। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। পরিজনরা উদ্ধার করে বনগাঁ মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। কিন্তু সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

এ দিকে মৃত্যুর খবর চাউর হতেই, যেন আগুনে ঘি পড়ে। উত্তেজিত একদল জনতা আলাউদ্দিন মণ্ডলের বাড়িতে চড়াও হয়। ব্যাপক ভাঙচুর চালান তাঁরা। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে বাগদা থানার বিশাল পুলিশ বাহিনী। কিছুটা বেগ পেতে হলেও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে তারা। শেষমেশ আটক করা হয় আলাউদ্দিনের এক ছেলে সুরাবুদ্দিন মণ্ডলকে। তবে ঘটনার পর থেকেই এলাকা ছেড়ে চম্পট দিয়েছে আলাউদ্দিন ও শাহাবুদ্দিন। এই ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। এই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। নিরুদ্দেশ দুই অভিযুক্তর খোঁজে তল্লাশি শুরু হয়েছে বিভিন্ন জায়গায়। আপাতত গোটা এলাকা থমথমে।

ঘটনা প্রসঙ্গে মৃত আব্দুলের ছেলে জসীমউদ্দীন বলেন, ‘আমার বাবাকে খুন করা হয়েছে। অভিযুক্তদের যেন ফাঁসির সাজা দেওয়া হয়।’