Sovandeb Chattopadhyay: ‘আমাদের দলে অনেক খারাপ লোক আছে’, হঠাৎ কেন এমন বললেন শোভনদেব?

Sovandeb Chattopadhyay: ঘোলা বিলকান্দা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতে গতকাল 'দিদির দূত' হয়ে পৌঁছন শোভন দেব। এলাকা ঘুরে দেখার পর বিতর্কিত মন্তব্য করেন।

Sovandeb Chattopadhyay: 'আমাদের দলে অনেক খারাপ লোক আছে', হঠাৎ কেন এমন বললেন শোভনদেব?
শোভনদেব চট্টোপাধ্যায় (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 19, 2023 | 7:19 AM

ঘোলা (উত্তর ২৪ পরগনা): ‘দিদির দূত’ (Didir Doot) হয়ে বিভিন্ন জেলায় গিয়ে বিক্ষোভের মুখে পড়তে হচ্ছে তৃণমূল নেতাদের। গত কয়েকদিন এমন ছবি সামনে এসেছে বিভিন্ন জায়গা থেকে। বুধবারও তার অন্যথা হয়নি। রাজ্যের মন্ত্রী তথা খড়দহের বিধায়ক শোভনদেব চট্টোপাধ্যায় দিদির দূত হয়ে এলাকায় যেতেই দলেরই কর্মীর অভিযোগে সামনে পড়তে হয় তাঁকে। যদিও সমস্যার সমাধান করার পর ঘোলার উদ্দেশে রওনা দেন তিনি। সেখান থেকে বিস্ফোরক মন্তব্য করেন প্রবীণ এই নেতা। বলেন, “আমাদের দলে খারাপ লোক রয়েছে। বিরোধীরা যদি বলতে পারে তাদের দলে খারাপ লোক নেই, তাহলে তাদের পার্টিঅফিসে ঝারুদারের কাজ করব।”

ঘোলা বিলকান্দা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতে গতকাল ‘দিদির দূত’ হয়ে পৌঁছন শোভন দেব। এলাকা ঘুরে দেখার পর বিতর্কিত মন্তব্য করেন। বলেন, “আমাদের দলে অনেক খারাপ লোক আছে। অনেকেই বাড়ি তৈরির নামে টাকা নিয়েছে। আবার অনেকের বাড়িতে বহু টাকা পাওয়া গিয়েছে। এটা অন্যায়। বিরোধীরা যদি বলতে পারে তাঁদের দলে খারাপ লোক নেই, তাহলে তাঁদের পার্টি অফিসে আমি ঝাড়ুদারের কাজ করব।” পাশাপাশি নীরব মোদী, মেহল চোক্সীরা কোটি কোটি টাকা আত্মসাৎ করে বিদেশে পালিয়ে যাওয়ার ঘটনায় শোভন দেব চট্টোপাধ্যায় বলেন, “তাঁরা কী করে বিদেশে পালিয়ে গেল?  তাদের থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কি টাকা নেননি? কী করে তাঁদেরকে বিদেশে যাওয়ার ছাড় দিলেন উনি?”

উল্লেখ্য, গতকাল পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ তুলে এদিন বিধায়কের সামনে হাজির হন এলাকার এক তৃণমূলকর্মী গোপাল কুণ্ডু। খড়দহ বিধানসভার অন্তর্গত বিলকান্দা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতে ‘দিদির দূত’ কর্মসূচি ছিল বুধবার। সেই কর্মসূচি শুরুর আগেই এমন অভিযোগ শুনতে হয় শোভনদেবকে। যদিও অভিযোগ এড়িয়ে যান বিধায়ক। তিনি জানিয়ে দেন, দলীয় কার্যালয়ে এ বিষয়ে পরে কথা বলবেন তিনি।