বিধানসভা কি তৃণমূলের পার্টি অফিস? মমতাকে নিশানা শুভেন্দুর

সৈকত দাস

সৈকত দাস |

Updated on: Feb 10, 2021 | 7:41 PM

বিধানসভায় বিজেপি বিধায়কদের সঙ্গে মমতার বৈঠক নিয়ে তাঁকে বিঁধলেন শুভেন্দু

বিধানসভা কি তৃণমূলের পার্টি অফিস? মমতাকে নিশানা শুভেন্দুর
ফাইল চিত্র

উত্তর ২৪ পরগনা: গত সোমবার বিধানসভায় নোয়াপাড়া ও বনগাঁ উত্তরের বিজেপি বিধায়কের সঙ্গে বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তারপর থেকে বিজেপির দুই বিধায়ক বিশ্বজিৎ দাস ও সুনীল সিং-এর রাজনৈতিক অবস্থান নিয়ে শুরু হয় জোর জল্পনা। সেই প্রসঙ্গ টেনে এনে বুধবার নোয়াপাড়ার সভা থেকে মমতাকে তীব্রভাবে বিঁধলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

বুধবার নোয়াপাড়ায় বিজেপির পরিবর্তন যাত্রা কর্মসূচির সূচনা করেন শুভেন্দু। সেই সভা থেকে বিজেপি নেতার কটাক্ষ, সরকারি সভায় বিজেপি রাজনীতি করে বলে অভিযোগ করা হয়। আর বিধানসভা কি তৃণমূলের পার্টি অফিস? তৃণমূলত্যাগী তথা অধুনা বিজেপি নেতা শুভেন্দুর কথায়, ‘বিধানসভার মধ্যে (মমতা) জিজ্ঞেস করছেন, কী রে বিশ্বজিৎ ডিসিশন নিলি? বলেন, বিজেপি সরকারি সভায় রাজনীতি করে। আর বিধানসভা কি তৃণমূলের পার্টি অফিস?’

আরও পড়ুন: রাজ্যের নিরাপত্তায় ‘না’ বিজেপি বিধায়কের, ঘর ওয়াপসির জল্পনায় জল?

প্রসঙ্গত, বিভিন্ন সভা থেকেই দলত্যাগীদের ‘পচা’ বলে মন্তব্য করতে শোনা যাচ্ছে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। এদিনও রায়গঞ্জের সভা থেকে নাম না করে শুভেন্দুকে নিশানা করেছেন তিনি। বলেন, কিছু নেতা নিজেদের আখের গুছিয়ে পালিয়েছেন। এই প্রেক্ষিতে শুভেন্দুর পাল্টা কটাক্ষ, ‘সব যদি পচা মাল হয় তাহলে বিজেপি থেকে লোক টানছ কেন?’ কেনই বা যে নন্দীগ্রাম কেন্দ্রের বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়ে তিনি বিজেপিতে যোগ দেওয়ায় সেখানে সভা করতে ছুটে গিয়েছেন মমতা? প্রশ্ন তোলেন শুভেন্দু।

আরও পড়ুন: ‘রথবাবুরা কৃষ্ণ নাকি জগন্নাথ দেব? ওটা তো ফাইভস্টার হোটেল’, তীব্র কটাক্ষ মমতার

গত ২৩ জানুয়ারি কেন্দ্রের তরফে ভেক্টোরিয়া মেমোরিয়ালে আয়োজিত নেতাজির জন্মজয়ন্তী পালন উৎসবে ‘জয় শ্রীরাম’ ধ্বনি ওঠায় বক্তব্য না দিয়েই পোডিয়াম ছেড়েছিলেন ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী। বলেছিলেন, সরকারি অনুষ্ঠানের মর্যাদা থাকা উচিত। এটা কোনও রাজনৈতিক দলের অনুষ্ঠান নয়। এই বিষয়টি নিয়ে ব্যাপক বিতর্ক হয়। মুখ্যমন্ত্রীর সেই কথার রেশ টেনে এদিন তাঁকে বিঁধলেন শুভেন্দু। কটাক্ষ করলেন, বিধানসভাও কোনও রাজনৈতিক দলের পার্টি অফিস নয়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla