North 24 Pargana: অটোর সঙ্গে চারচাকার সংঘর্ষে উত্তেজনা সোদপুরে, গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি অটোচালক

North 24 Pargana: ঘটনায় আহত হয়েছেন অটোচালক খোকা সাহা। বর্তমানে তিনি আশঙ্কাজনক অবস্থায় পানিহাটি স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।

North 24 Pargana: অটোর সঙ্গে চারচাকার সংঘর্ষে উত্তেজনা সোদপুরে, গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি অটোচালক
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2022 | 7:47 PM

সোদপুর: অটো ভাড়া নিয়ে ঝামেলার জেরে দুদিন আগেই তুলকালাম কাণ্ড বেধে গিয়েছিল খড়দহের সোদপুরের (Sodepur) সাধুর মোড় এলাকায়। অটোতেও ভাঙচুর চালানোর অভিযোগ উঠেছিল দুষ্কৃতীদের বিরুদ্ধে। এবার চারচাকার সঙ্গে অটোর সংঘর্ষে ব্যাপক উত্তেজনা ছড়়াল সোদপুরের উত্তরায়ণ মোড়ে। সূত্রের খবর, এ ঘটনায় আহত হয়েছেন অটোচালক (Auto driver) খোকা সাহা। বর্তমানে তিনি আশঙ্কাজনক অবস্থায় পানিহাটি (Panihati) স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। অটো ইউনিয়নের কর্মীদের অভিযোগ, অটো ঠিক পথে চললেও মদ্যপ অবস্থাতেই অটোতে ধাক্কা মারেন চার চাকার চালক।

সূত্রের খবর, ঘটনার পর থেকেই চারচাকার চালক বোচা সরকার পলাতক। এদিকে ইতিমধ্যেই অটো চালকের গ্রেফতারির দাবিতে দীর্ঘক্ষণ অটো বন্ধ করে বিক্ষোভে সামিল হন এলাকার অটোযাত্রীরা। যার জেরে সমস্যায় পড়েন অটোযাত্রীরা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে খড়দহ থানার বিশাল পুলিশ বাহিনী। পুলিশ এলে তাঁদের সঙ্গে বচসায় জড়াতে দেখা যায় বিক্ষুব্ধ অটোচালকদের। অবিলম্বে তৃণমূল কর্মীকে গ্রেফতার না করলে অটো বন্ধ করে বৃহত্তর আন্দোলনেরও হুঁশিয়ারি দিয়েছেন অটো ইউনিয়নের নেতারা। 

ঘটনা প্রসঙ্গে এলাকার অটো ইউনিয়নের সেক্রেটারি রাজেশ দেব বলেন, “ গতকাল অটোটা যখন যাচ্ছিল তখন এলাকারই এক পরিচিত ট্যাক্সি চালক অটোতে ধাক্কা মারে। অটোর সামনের কাচও ভেঙে যায়। অন্যান্য অটো চালকরা বলেছেন তিনি মদ্যপান করেই গাড়ি চালাচ্ছিলেন।  প্রতি মুহূর্তে এই যে সমস্যা, একাধারে দুষ্কৃতীদের তাণ্ডব, আবার এখন যদি মদ্যপান করে ট্যাক্সি অ্যাক্সিডেন্ট হয় তাহলে আমরা কী বলব! শুধু তো অটোটার ক্ষতি হয়নি। যাত্রীদেরও ক্ষতি হয়েছে। আমরা স্বভাবতই পুলিশকে ডেকেছি। কিন্তু, পুলিশের ভূমিকা আমাদের ভাল লাগেনি। যে গাড়ি চালাচ্ছিল ও একাধিকবার এর আগে অ্যাক্সিডেন্ট করছিল। মদ্যপ্রান্ত একটা ড্রাইভার। লোকাল ছেলে বলে এরকম আচরণ কাম্য নয়।”