Bhatpara: কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ঘরে ঢুকে লোহার কাঁচি দিয়ে মহিলাকে খুনের চেষ্টা যুবকের

Bhatpara: জানা গিয়েছে, শনিবার কাজ শেষ করে বাড়ি ফিরেছিলেন ওই মহিলা। অভিযোগ, তখন ঘরে কেউ না থাকার সুযোগে বাড়ির ভিতর ঢোকে ওই যুবক।

Bhatpara: কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ঘরে ঢুকে লোহার কাঁচি দিয়ে মহিলাকে খুনের চেষ্টা যুবকের
এই কাঁচি দিয়েই খুনের চেষ্টা করা হয় (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2022 | 1:00 PM

ভাটপাড়া: কু-প্রস্তাবে রাজি না হওয়ার জের। ভাটপাড়ায় মহিলাকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টা দুষ্কৃতীর।উত্তর ২৪ পরগনার ভাটপাড়ার ঘটনা। সেখানে এক অঙ্গনওয়াড়ির মহিলা কর্মীকে লাগাতার কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছিল এক যুবকের বিরুদ্ধে। সেই প্রস্তাবে রাজি না হওয়ায় ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল দুষ্কৃতীর বিরুদ্ধে।

জানা গিয়েছে, শনিবার কাজ শেষ করে বাড়ি ফিরেছিলেন ওই মহিলা। অভিযোগ, তখন ঘরে কেউ না থাকার সুযোগে বাড়ির ভিতর ঢোকে ওই যুবক। এরপর তাঁকে পিছন দিক থেকে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হয় বলে জানা গিয়েছে। গুরুতর আহত অবস্থায় ওই মহিলাকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। তবে যেই যুবকের বিরুদ্ধে অভিযোগ সে এখনও পর্যন্ত পলাতক। ঘটনার তদন্ত শুরু করেছে ভাটপাড়া থানার পুলিশ।

আহত মহিলার মেয়ে জানায়, ‘আমার মা কাজ শেষ করে দুুপুর বেলা বাড়ি ফিরছিল। সেই সময় দরজা বন্ধ আলগা বন্ধ করে শুয়েছিল। বাড়িতে আমরা কেউ ছিলাম না। তখনই ওই ছেলেটা ঘরে ঢোকে। বাড়িতে থাকা লোহার কাঁচি দিয়ে আঘাত করে। আমার মা চিৎকার করতে শুরু করলে পালিয়ে যায় সে। আমি মায়ের চিৎকারে ঘরে এসে দেখি মায়ের মাথা ফেটে রক্ত বেরচ্ছে। আমি চটজলদি এলাকাবাসীকে ডাকি। তারপর হাসপাতালে নিয়ে আসা হয়।’ স্থানীয় এক বাসিন্দা বলেন, ‘ওকে রোজ কুপ্রস্তাব দিত বলে জানতাম। সেই কারণে ফাঁকা ঘরের সুযোগ নিয়ে বাড়িতে ঢোকে। তারপর লোহার কাঁচি দিয়ে ওর মাথায় আঘাত করে। পরে আমরা হাসপাতালে নিয়ে আসি চিকিৎসার জন্য। অভিযুক্তের উপযুক্ত শাস্তি চাইছি।’