Titagarh Blast: ত্রিকোণ সম্পর্কের জের, প্রেমিকাকে ভয় দেখাতেই স্কুলে বোমা, জেরায় কবুল প্রাক্তন প্রেমিক আরিয়ানের

Titagarh Blast: পুলিশি তদন্তে উঠে এসেছে চার ধৃতদের মধ্যে রয়েছেন মহম্মদ আরিয়ান, সাদিক, বাবলু ও রেহান। চারজনেরই বাড়ি টিটাগড় থানা এলাকায়।

Titagarh Blast: ত্রিকোণ সম্পর্কের জের, প্রেমিকাকে ভয় দেখাতেই স্কুলে বোমা, জেরায় কবুল প্রাক্তন প্রেমিক আরিয়ানের
ধৃত আরিয়ান (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2022 | 10:10 AM

টিটাগড়: শনিবার দুপুর নাগাদ ভয়ঙ্কর শব্দে কেঁপে ওঠে টিটাগড়ের স্কুল। বোমার শব্দে আতঙ্কিত হয়ে পড়ে পড়ুয়ার। স্থানীয় বাসিন্দা থেকে শুরু করে শিক্ষক হকচকিত পড়েন সকলে। সেই ঘটনার তদন্তে নামে পুলিশ। গ্রেফতার হয় চার যুবক। তাদের জিজ্ঞাসাবাদ করতেই ধীরে-ধীরে খোলসা হয় রহস্যের। পুলিশি তদন্তে উঠে আসে বোমা মারার আসল কারণ। জানা যায় প্রণয় ঘটিত কারণের জেরেই ওই স্কুলে বোমা মেরেছিল অভিযুক্তরা।

বোমাবাজির পিছনে কী কারণ?

পুলিশি তদন্তে উঠে এসেছে চার ধৃতদের মধ্যে রয়েছেন মহম্মদ আরিয়ান, সাদিক, বাবলু ও রেহান। চারজনেরই বাড়ি টিটাগড় থানা এলাকায়। ওই স্কুলের প্রাক্তন ছাত্র আরিয়ান। তাঁর সঙ্গে নবম শ্রেণির এক ছাত্রীর প্রণয়ের সম্পর্ক ছিল। তবে কিছুদিন পর সেই সম্পর্ক তলানিতে ঠেকে। প্রেমের গল্পে এন্টট্রি হয় আর একযুবকের। ওই যুবক সংশ্লিষ্ট স্কুলের একাদশ শ্রেণির ছাত্র। এবার প্রেমিকাকে ফিরে পেতে চাইছিল আরিয়ান। সেই কারণে ছাত্রীটিকে ভয় দেখাতেই এই কাণ্ড ঘটিয়েছেন বলে পুলিশের তদন্তে উঠে এসেছে।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, মাস খানেক আগেও একাদশের ওই পড়ুয়াকে হুমকি দিয়েছিলেন আরিয়ান। এমনকী তাকে মারধরেরও অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। তবে কোনটাতেই কাজ না হওয়ায় শেষে স্কুলে বোমাবাজির সিদ্ধান্ত নেয় তাঁরা এমনটাই পুলিশের কাছে স্বীকার করেছে অভিযুক্ত বলে জানা যাচ্ছে।

তবে ধৃত রেহানের বাড়িতে কেন এতো বোমা মজুত রাখা হয়েছিল তা নিয়ে এখনও ধন্দে তদন্তকারী অফিসাররা। পুলিশের জেড়ায় জানা গিয়েছে, আরিয়ানরা স্কুলের গেটেই বোমা মারতে চেয়েছিল। কিন্তু ঘিঞ্জি এলাকা থাকায় পালানোর পথ ছিল না। তাই পাশের ফ্ল্যাটের ছাদ থেকেই বোমা ছোড়ে তারা। তবে স্কুলের ওই একাদশ শ্রেণির ছাত্র-এবং ছাত্রী নাবালক হওয়ায় তাদেরকে তদন্তের সামনে আনতে চাইছে না,তাদের ভবিষ্যতের কথা ভেবে পরিচয় গোপন রেখেই তদন্ত এগিয়ে নিয়ে যাচ্ছেন গোয়েন্দারা।