‘আমাকে খুনের পরিকল্পনা করেছিল তৃণমূল’, চাঞ্চল্যকর অভিযোগ শুভ্রাংশুর

"আমাকে আজ খুন করার পরিকল্পনা করেছিল তৃণমূল। বারবার খবর নিচ্ছিল আমি নমিনেশন দিয়ে কখন বের হব।'' বীজপুরের বিজেপি প্রার্থী (BJP Candidate) আরও যোগ করেন, তিনি মনোনয়নপত্র জমা দিয়ে বেরতেই তাঁর উপর চড়াও হয় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।

'আমাকে খুনের পরিকল্পনা করেছিল তৃণমূল', চাঞ্চল্যকর অভিযোগ শুভ্রাংশুর
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Mar 31, 2021 | 10:33 PM

বারাকপুর: তাঁকে খুনের চক্রান্ত করেছিল তৃণমূল (TMC)। বুধবার মনোনয়নপত্র জমা দেওয়ার সময় হামলার ঘটনায় চাঞ্চল্যকর অভিযোগ করলেন বীজপুরের বিজেপি প্রার্থী শুভ্রাংশু রায়। মুকুল-পুত্রের দাবি, মনোনয়নপত্র জমা দিয়ে বেরনোর সময় পরিতল্পনামাফিক তাঁর উপর হামলা চালিয়েছে তৃণমূল। যদিও তৃণমূলের তরফে এই অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে।

দ্বিতীয় দফার ভোটের ঠিক আগের দিন বীজপুরের বিজেপি প্রার্থী শুভ্রাংশু রায়ের মনোনয়ন জমা দেওয়াকে কেন্দ্র করে ধুন্ধুমার বাঁধে বারাকপুরে। তৃণমূল ও বিজেপি সমর্থকদের মধ্যে প্রশাসনিক ভবনের সামনেই শুরু হয় মারপিট। অভিযোগ, চলে গুলিও। এর পর বীজপুরের বিজেপি প্রার্থীর গাড়ির উপর ইটবৃষ্টি হয়ে বলে অভিযোগ। ঘটনার পরেই ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তড়িঘড়ি রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন (Election Commission)। এই প্রেক্ষিতে এদিন শুভ্রাংশু দাবি করলেন যে তাঁকে খুনের পরিকল্পনা করেছিল তৃণমূল।

শুভ্রাংশুর কথায়, “আমাকে আজ খুন করার পরিকল্পনা করেছিল তৃণমূল। বারবার খবর নিচ্ছিল আমি নমিনেশন দিয়ে কখন বের হব।” বীজপুরের বিজেপি প্রার্থী আরও যোগ করেন, তিনি মনোনয়নপত্র জমা দিয়ে বেরতেই তাঁর উপর চড়াও হয় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। তাঁর গাড়িতে রড-লাঠি নিয়ে ঝাঁপিয়ে পড়ে বলে অভিযোগ করেছেন তিনি। হামলার ঘটনায় তাঁর বুকে ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লেগেছে বলে জানান শুভ্রাংশু।

এদিকে বারাকপুর মহকুমা শাসকের অফিসের সামনে এদিনের গুলি চালানোর অভিযোগ অস্বীকার করেছেন পুলিশ কমিশনার অজয় নন্দা। তাঁর দাবি, কোনও গুলি চালানোর ঘটনা ঘটেনি। এদিকে বারাকপুর বিএন বোস হাসপাতালে বাঁ পায়ে গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন রয়েছেন সিরাজ আনসারি নামে এক তৃণমূল কর্মী। তৃণমূলের জগদ্দল বিধানসভার প্রার্থী সোমনাথ শ্যাম দাবি করেছেন তাঁদের এক কর্মী গুলিতে জখম হয়েছেন। বারাকপুরের তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী এই ঘটনার খবর পেয়ে গুলিবিদ্ধ সিরাজকে দেখতে যান হাসপাতালে। তৃণমূলের তারকা প্রার্থী উল্টে অভিযোগ করেন, বিজেপি পরিকল্পিতভাবে এই হামলা চালিয়েছে।

আরও পড়ুন: বারাকপুরে ধুন্ধুমার: মনোনয়ন দিতে যাওয়ার পথে শুভ্রাংশুর ওপর হামলা, চলল গুলিও!

অন্যদিকে শুভ্রাংশুর উপর হামলার ঘটনায় বিজেপির খড়দহের প্রার্থী শিলভদ্র দত্তের অভিযোগ, তৃণমূলের অন্তরকলহের জেরে একে অপরকে গুলি চালানোর ঘটনা ঘটেছে। এখন বিজেপির ঘাড়ে দোষ চাপাতে চাইছে তারা। সব মিলিয়ে দ্বিতীয় দফা ভোটের ১২ ঘণ্টা আগে কার্যত উত্তপ্ত বারাকপুর।