মানুষ ভয়ে বলছেন তৃণমূলে ভোট দিয়েছেন, সরকার গড়ছে বিজেপিই: রাহুল সিনহা

"যেভাবে বুথ ফেরত সমীক্ষা করানো হয়েছে, তার মধ্যে তৃণমূলের ছাপ রয়েছে। যা ভুল প্রমাণিত হবেই।'' মন্তব্য রাহুল সিনহা (Rahul Sinha)-র।

মানুষ ভয়ে বলছেন তৃণমূলে ভোট দিয়েছেন, সরকার গড়ছে বিজেপিই: রাহুল সিনহা
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: May 01, 2021 | 10:43 PM

উত্তর ২৪ পরগনা: বাংলায় বিজেপি সরকার আসা স্রেফ সময়ের অপেক্ষা। পরিবর্তন নিশ্চিত। একুশের বিধানসভা ভোটের (West Bengal Assembly Election 2021) ফল প্রকাশের একদিন আগে আত্মপ্রত্যয়ী বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি তথা হাবড়ার প্রার্থী রাহুল সিনহা (Rahul Sinha)। পাশাপাশি তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-কে কটাক্ষ করে তাঁর মন্তব্য, “তৃণমূল কর্মীদের মনোবল ধরে রাখতে জেতার কথা বলছেন (মমতা)। না’হলে তিনি বলতেন না, প্রথমে বিজেপি পরবর্তীতে তৃণমূল জিতবে।”

শনিবার উত্তর চব্বিশ পরগনার বারাসতে সাংবাদিকদের মুখোমুখি হন রাহুল সিনহা। সেখানে বিভিন্ন এক্সিট পোল প্রসঙ্গে তিনি বলেন, মানুষ ভয়ে বলতে পারছে না বিজেপিকে ভোট দিয়েছেন। সিনহার কথায়, “মানুষ ইভিএমে বিজেপিকে ভোট দিচ্ছে। কিন্তু বাইরে এসে বলছে, তৃণমূলকে ভোট দিয়েছি।” কিন্তু কেন এমনটা বলবেন তাঁরা? বিজেপি নেতার ব্যাখ্যা, তৃণমূলের তৈরি করা ভয়ের পরিবেশ থেকেই মানুষ এমনটা বলছে। কিন্তু সর্বত্রই ‘আসল পরিবর্তন’ চাইছেন মানুষ।

প্রসঙ্গত, বিভিন্ন ভোট ফেরত সমীক্ষায় তৃণমূলকেই এগিয়ে রাখা হয়েছে। যা নিয়ে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের প্রতিক্রিয়া, এক্সিট পোল নয়, তাঁরা বিশ্বাস করেন এক্সাক্ট পোলে। অর্থাৎ, ভোটের ফলে বিজেপিই ক্ষমতায় আসছে বলে দাবি করেছেন তিনি। তাঁর সুরেই গলা মিলিয়ে একই কথা বললেন রাহুল সিনহা। তিনি বলেন, “যেভাবে বুথ ফেরত সমীক্ষা করানো হয়েছে, তার মধ্যে তৃণমূলের ছাপ রয়েছে। যা ভুল প্রমাণিত হবেই।”

পাশাপাশি এদিন রাজ্যের করোনা পরিস্থিতি ও লকডাউন নিয়েও মন্তব্য করেন তিনি। তৃণমূল সরকার বা মমতা বন্দোপাধ্যায়কে সব বিষয়ে তুলোধোনা করলেও করোনা রুখতে রাজ্য সরকারি নির্দেশিকাকে খোলাখুলি সমর্থন জানান বিজেপি নেতা।

আরও পড়ুন: ‘মুখ্যমন্ত্রিত্বের দৌড়ে আপনার নাম শোনা যাচ্ছে’, প্রশ্ন শুনে ‘ভাবলেশহীন’ দিলীপ কী জবাব দিলেন 

তিনি বলেন, করোনার শৃঙ্খল ভাঙতে কিছু কিছু ক্ষেত্রে আংশিক লকডাউনের দরকার ছিল। তবে মানুষ করোনাভাইরাসের প্রথম ঢেউ কাটিয়ে অনেক সচেতন হওয়ায় রাস্তায় এখন ভিড় নেই। তবে আংশিক লকডাউনের সিদ্ধান্ত ঠিক।