Chaos at Petrol Pump: কম তেল দিয়েছে, ভরসন্ধ্যায় তুমুল উত্তেজনা পেট্রোল পাম্পের সামনে…

Deganga: যদিও পেট্রোল পাম্প কর্তৃপক্ষের দাবি, ৫০ টাকার বিনিময়ে ওই যুবকের যা তেল পাওয়ার কথা ততটাই পেয়েছেন।

Chaos at Petrol Pump:  কম তেল দিয়েছে, ভরসন্ধ্যায় তুমুল উত্তেজনা পেট্রোল পাম্পের সামনে...
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 11, 2022 | 12:02 AM

উত্তর ২৪ পরগনা: পেট্রোল পাম্পে তেল চুরির অভিযোগ ঘিরে তুমুল উত্তেজনা ছড়াল দেগঙ্গায়। শুক্রবার দেগঙ্গার বেড়াচাঁপা-১ গ্রামপঞ্চায়েত এলাকা থেকে ১০০ মিটার দূরে একটি পেট্রোল পাম্প। সেখানেই এই ঘটনা ঘটে বলে অভিযোগ ওঠে। দেগঙ্গার বেলপুরের বাসিন্দা ইমরান মণ্ডল এদিন ৫০ টাকার তেল ভরতে গিয়েছিলেন। তেল ভরে কিছুটা এগোতেই দেখেন ট্যাঙ্ক খালি। তেল নেই। এরপরই ফিরে এসে হইচই শুরু করেন বলে অভিযোগ।

চিৎকার চেঁচামেচি শুনে ছুটে আসেন স্থানীয়রাও। তুমুল হট্টগোল শুরু হয়ে যায় এলাকায়। স্থানীয়রাও এই ঘটনায় সরব হন। পাম্প থেকে তেল চুরি করা হচ্ছে বলে অভিযোগ তোলেন ওই যুবক। দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখানো হয় পাম্পের সামনে।

যদিও পেট্রোল পাম্প কর্তৃপক্ষের দাবি, ৫০ টাকার বিনিময়ে তাঁর যে তেল পাওয়ার কথা ততটাই পেয়েছেন। তাদের বক্তব্য, সিস্টেমে স্পষ্ট দেখা গিয়েছে ট্যাঙ্ক ভরা। এ নিয়ে পাম্প কর্তৃপক্ষ সিদ্ধান্তে অনড় থাকেন। তুমুল ঝামেলা শুরু হয় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দেগঙ্গা থানার পুলিশ।

অভিযোগকারী যুবককে তাঁর পাওনা তেল দিয়ে সমস্যার সমাধানও করে দেয় পুলিশ। তবে এলাকাবাসী এদিন অভিযোগ তোলেন, দীর্ঘদিন ধরে এই পেট্রোল পাম্প থেকে তেল চুরি করা হচ্ছে। সাধারণ মানুষকে ঠকতে হচ্ছে। যদিও পাম্প কর্তৃপক্ষের দাবি, এসব চক্রান্ত ছাড়া আর কিছুই নয়। মিথ্যা দোষ চাপিয়ে তাদের বদনাম করার চেষ্টা করা হচ্ছে। প্রায় এক ঘণ্টা উত্তপ্ত হয়েছিল এই পেট্রোল পাম্প চত্বর।