Anupam Dutta: অনুপম দত্ত হত্যা মামলায় পানিহাটির অনেক নেতাই জড়িত, বিস্ফোরক মূল অভিযুক্ত

Panihati: পানিহাটির ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন অনুপম দত্ত। গত মার্চে তাঁকে গুলি করে খুন করার অভিযোগ ওঠে। এই ঘটনার একটি সিসিটিভি ফুটেজ সামনে আসে।

Anupam Dutta: অনুপম দত্ত হত্যা মামলায় পানিহাটির অনেক নেতাই জড়িত, বিস্ফোরক মূল অভিযুক্ত
অনুপম দত্ত হত্যামামলায় চার্জ গঠন।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2022 | 8:50 PM

উত্তর ২৪ পরগনা: অনুপম দত্ত হত্যা মামলার চার্জ গঠন হল শুক্রবার। ব্যারাকপুর আদালতে চার্জ গঠন করা হয়। পানিহাটির কাউন্সিলর অনুপম দত্ত হত্যা মামলায় চার্জ গঠনের পর ১৪ নভেম্বর থেকে শুরু হবে বিচার প্রক্রিয়া। সাক্ষীদের তলব করা হবে। এর জন্য তিনটি দিনও নির্ধারিত করা হয়েছে। অন্যদিকে এদিন বিস্ফোরক অভিযোগ করেন এই ঘটনার অভিযুক্ত বাপি পণ্ডিত। এদিন বাপিকে বলতে শোনা গিয়েছে, এই হত্যাকাণ্ডে পানিহাটির একাধিক নেতা জড়িয়ে। যদিও নিহত কাউন্সিলর অনুপম দত্তের স্ত্রী মীনাক্ষী দত্ত এদিন জানান, সমস্ত কিছুই প্রমাণের ভিত্তিতে উঠে আসবে।

পানিহাটির ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন অনুপম দত্ত। গত মার্চে তাঁকে গুলি করে খুন করার অভিযোগ ওঠে। এই ঘটনার একটি সিসিটিভি ফুটেজ সামনে আসে। তাতে দেখা যায়, একটি বাইকের পিছনের সিটে বসেছিলেন অনুপম দত্ত। তাঁর পাশ দিয়ে ঘুরছিলেন এক ব্যক্তি। হঠাৎই তিনি পিছন থেকে অনুপমের মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে গুলি চালান। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন পানিহাটির কাউন্সিলর।

সেই ঘটনায় বাপি পণ্ডিতকে গ্রেফতার করা হয়। পরে জামিনও পান তিনি। এরপর অনুপম দত্তের স্ত্রী নিরাপত্তাহীনতার কথা জানিয়ে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের দ্বারস্থও হন। যদিও বাপি পণ্ডিতের দাবি, তাঁদের ফাঁসানো হয়েছে। পানিহাটির অনেক নেতা এর সঙ্গে যুক্ত বলেও দাবি করেন তিনি।

মীনাক্ষী দত্ত বলেন, “আমার স্বামীকে খুনের মামলায় শুক্রবার চার্জ গঠন হল। সাক্ষীকে হাজিরার জন্য তিনটি তারিখ দিয়েছেন বিচারক। ১৪ নভেম্বর, ১৬ নভেম্বর ও ১৭ নভেম্বর তিনদিন সাক্ষী তোলা হবে। মামলার অনেকটাই অগ্রগতি হয়েছে। দোষীদের ফাঁসি চাই। আর কে কী অভিযোগ করছে তা প্রমাণসাপেক্ষ। প্রমাণই বলবে কে যুক্ত কে না যুক্ত।”