Accident: ট্রেনের ধারে অনেকক্ষণ দাঁড়িয়ে যুবক, পরণে হাফ প্যান্ট, হলুদ গেঞ্জি… ভয়ঙ্কর দৃশ্য দেখে চিৎকার করে উঠলেন যাত্রীরা

Train: কীভাবে এনগুয়েসন ট্রেন থেকে পড়ে গেলেন তা নিয়ে প্রশ্ন উঠেছে। ট্রেনে কি অতিরিক্ত ভিড় ছিল, যে কারণে এমন ঘটনা তা নিয়ে প্রশ্ন উঠছে।

Accident: ট্রেনের ধারে অনেকক্ষণ দাঁড়িয়ে যুবক, পরণে হাফ প্যান্ট, হলুদ গেঞ্জি... ভয়ঙ্কর দৃশ্য দেখে চিৎকার করে উঠলেন যাত্রীরা
রেললাইনের ধারে প্রত্যক্ষদর্শীরা। নিজস্ব চিত্র।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Jun 04, 2022 | 7:59 PM

উত্তর ২৪ পরগনা: চলন্ত ট্রেন থেকে পড়ে মৃত্যু হল এক ফুটবলারের। নিহতের নাম এনগুয়েসন। ২৪ বছর বয়স তাঁর। প্রায় ৬ ফুটের কাছাকাছি লম্বা। চেহারাও বিশাল। শনিবার ব্যারাকপুর থেকে শিয়ালদহগামী ট্রেনে উঠেছিলেন তিনি। টিটাগড় গান্ধী প্রেমনিবাসের কাছে আসতেই আচমকা ট্রেন থেকে পড়ে যান এনগুয়েসন। ২ ও ৩ নম্বর রেললাইনের মাঝে পড়ে যান তিনি। কোনওক্রমে লাইন থেকে পার হয়ে রেললাইনের একেবারে গা ঘেঁষে থাকা গান্ধী প্রেম নিবাস আশ্রমের সামনে যান তিনি। কিন্তু এরপর আর ওঠার ক্ষমতা ছিল না। ট্রেন বেরিয়ে গেলেও হইহই শুরু করেন যাত্রীরা। চিৎকার শুনে স্থানীয়রা ছুটে যান। সেখান থেকে নাইজেরিয়ান এই ফুটবলারকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ব্যারাকপুর বিএন বোস মহকুমা হাসপাতালে। হাসপাতাল সূত্রে খবর, প্রায় ঘণ্টা দু’য়েক বেঁচে ছিলেন এনগুয়েসন। পরে সেখানেই মৃত্যু হয় তাঁর। ঘটনার তদন্ত শুরু করেছে ব্যারাকপুর রেল পুলিশ।

এক প্রত্যক্ষদর্শী অর্জুন হেলা জানান, “আমরা রেললাইন ধরে যাচ্ছিলাম। দেখি একটা লোক পড়ে রয়েছে। আমরাই তুলে নিয়ে গিয়ে বিএন বোসে ভর্তি করি। চিকিৎসাও হয়। দু’ ঘণ্টা বেঁচে ছিল। তারপরই মারা যায়। আমাদের সঙ্গে কথাও বলেছে। জানতে পারি বারাসতে থাকে ও। ফুটবল খেলে। বারাসতে ওদের আরও টিম রয়েছে। তাদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।”

এই খবরটিও পড়ুন

কীভাবে এনগুয়েসন ট্রেন থেকে পড়ে গেলেন তা নিয়ে প্রশ্ন উঠেছে। ট্রেনে কি অতিরিক্ত ভিড় ছিল, যে কারণে এমন ঘটনা তা নিয়ে প্রশ্ন উঠছে। একইসঙ্গে গেটের ধারে দাঁড়িয়ে থাকায় কোনওভাবে ওই খেলোয়াড় তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়েছিলেন কি না তাও খতিয়ে দেখছে রেল পুলিশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla