Madan Mitra: ‘তা হলে কি দিলীপ ঘোষরাই ষড়যন্ত্র করে এই টাকা রেখেছিলেন?’, পাল্টা বিস্ফোরক মদন মিত্র

Dilip Ghosh: রবিবার মেদিনীপুরের খড়গপুর শহরে এক চা চক্রে যোগ দিয়ে দিলীপ ঘোষ বলেছিলেন, এ রাজ্যে তৃণমূলের নেতা ধরা পড়ছেন। আরও টাকা বেরোবে। দুর্নীতিতে ছেয়ে গিয়েছে।

Madan Mitra: 'তা হলে কি দিলীপ ঘোষরাই ষড়যন্ত্র করে এই টাকা রেখেছিলেন?', পাল্টা বিস্ফোরক মদন মিত্র
কামারহাটির বিধায়ক মদন মিত্র। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2022 | 8:53 PM

উত্তর ২৪ পরগনা: পার্থ চট্টোপাধ্যায় ইতিমধ্যেই দাবি করেছেন, উদ্ধার হওয়া টাকার সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। বিজেপির দাবি, এই টাকার সঙ্গে শাসকদলের রাঘব বোয়ালদের যোগ রয়েছে। এ নিয়ে এই মুহূর্তে রাজ্য রাজনীতি তোলপাড়। রবিবার মেদিনীপুরের খড়গপুর শহরে এক চা চক্রে যোগ দিয়ে দিলীপ ঘোষ বলেছিলেন, এ রাজ্যে তৃণমূলের নেতা ধরা পড়ছেন। আরও টাকা বেরোবে। দুর্নীতিতে ছেয়ে গিয়েছে। পাল্টা সোমবার মদন মিত্র বিস্ফোরক মন্তব্য করলেন। প্রশ্ন তুললেন, বিজেপি এই টাকার সম্পর্কে কিছু জানে না তো?

রবিবার দিলীপ ঘোষ বলেছিলেন, “কংগ্রেস আর তৃণমূল সবচেয়ে বেশি গালাগালি দিচ্ছিল ইডি, সিবিআইকে। তাদের নেতারা কোটি কোটি টাকা-সহ ধরা পড়ছে। এখন বোঝা যাচ্ছে কেন তারা বিরোধিতা করছিল। এখানে তৃণমূলের নেতা ধরা পড়েছে। আরও কত টাকা বেরোবে।” সোমবার তারই পাল্টা মদন মিত্রকে বলতে শোনা যায়, “অর্পিতার ঘরে টাকা পাওয়া গেছে উনি বলতে পারছেন না কার টাকা। অথচ দিলীপ ঘোষ বলে দিচ্ছেন। তার মানে আমি টাকা রাখলে আমি তো জানব কোথায় টাকা আছে। তা হলে কি দিলীপ ঘোষরাই ষড়যন্ত্র করে এই টাকা রেখেছিলেন? এত আত্মবিশ্বাস নিয়ে দিলীপ ঘোষ এসব বলছেন কী করে?”

অন্যদিকে সোমবার সকালে নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণে গিয়ে দিলীপ ঘোষ বলেন, “অর্পিতা বলছেন তাঁর টাকা নয়, পার্থবাবু বলছেন তাঁর টাকা নয়। তা হলে কার টাকা সেটা তো বলুন। রাস্তায় টাকা পড়েছিল, এমন তো নয়। কুণালবাবু আমাকে নাকি বলেছেন আমার লোকেরা ধরা পড়েছিল। আমি লিখিতভাবে কোর্টে দিয়েছিলাম এটা আমাদের দলের টাকা, ফেরত দেওয়া হোক। কোন ব্যাঙ্ক থেকে তুলেছিলাম তার তথ্য প্রমাণ দিয়েছিলাম। কোর্ট মেনে নিয়েছে। ওনার কোর্টে যাওয়ার হিম্মত নেই, এত টাকা নেতার বাড়ি থেকে পাওয়া গেল তবুও আমাদের টাকা বলার হিম্মত নেই। পুরো জামা কাপড় কালো হয়ে গিয়েছে।”