Arpita Mukherjee: অর্পিতার রথতলার আবাসনের সম্পাদককে তলব ইডির, রাতেই সিজিও কমপ্লেক্সে হাজির

SSC Scam: সংবাদমাধ্যমকে জানান, তাঁরা যে তথ্য ইডির হাতে তুলে দিয়েছিল, তার নিরিখেই কিছু বিষয় জানতে ডেকে পাঠানো হয়েছিল তাঁকে। 

Arpita Mukherjee: অর্পিতার রথতলার আবাসনের সম্পাদককে তলব ইডির, রাতেই সিজিও কমপ্লেক্সে হাজির
অর্পিতার আবাসনের সম্পাদক অঙ্কিত চুরারিয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 11, 2022 | 11:01 PM

উত্তর ২৪ পরগনা: বৃহস্পতিবার সারাদিনই নজরে সিবিআইয়ের গতিবিধি। বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ নেতা অনুব্রত মণ্ডলের গ্রেফতারি চমকে দিয়েছে সকলকে। এরমধ্যে কার্যত কিছুটা ধামাচাপাই পড়ে গিয়েছিল ইডির তৎপরতা। প্রেসিডেন্সি সংশোধনাগারে পার্থ চট্টোপাধ্যায়, আলিপুর মহিলা সংশোধনাগারে অর্পিতা মুখোপাধ্যায়ের রোজনামচা ততটা চর্চায় আসেনি। তবে এদিন সন্ধ্যায় ফের তদন্তে ঝাঁপাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি।

এদিন ফের পার্থ-ঘনিষ্ঠ হিসাবে পরিচিত অর্পিতা মুখোপাধ্যায়ের রথতলার আবাসনের দিকে নজর তদন্তকারীদের। এদিন ডেকে পাঠানো হয় রথতলার আবাসনের সম্পাদককে। বৃহস্পতিবারই সিজিও কমপ্লেক্সে দেখা করতে বলেন তদন্তকারীরা। সেইমত দেখাও করেন সম্পাদক। সেখান থেকে ফিরে তিনি সংবাদমাধ্যমকে জানান, তাঁরা যে তথ্য ইডির হাতে তুলে দিয়েছিল, তার নিরিখেই কিছু বিষয় জানতে ডেকে পাঠানো হয়েছিল তাঁকে।

সেইমতই বেলঘরিয়ার অর্পিতার আবাসনের সম্পাদক অঙ্কিত চুরারিয়া সল্টলেক সিজিও কমপ্লেক্সে ইডির আধিকারিকদের সঙ্গে দেখা করেন। এদিন সেখান থেকে ফিরে অঙ্কিত চুরারিয়া বলেন, “গত ৩০ তারিখ আমাদের কাছে একটা চিঠি এসেছিল। আমরা ১০০ শতাংশ তথ্যই জমা দিয়ে দিয়েছি। কিছু প্রশ্ন ছিল, তাই ডেকে পাঠানো। আবাসন সংক্রান্ত কাগজপত্র, সিসিটিভি ফুটেজ সবই দিয়ে দেওয়া হয়েছে। কিছু তথ্য জানার ছিল, তাই গেছিলাম। যা দেওয়া ছিল তথ্য, সে ব্যাপারেই প্রশ্ন করেন। আজ আর নতুন কোনও তথ্য দিইনি। চলতি মাসের শুরুতেই যা দেওয়ার দিয়ে এসেছিলাম। ওনারা যদি মনে করেন তদন্তের স্বার্থে ডাকতেই পারেন। আমরা যাব।”