নয়ানজুলিতে যুবকের ক্ষতবিক্ষত দেহ, কর্মী বলে দাবি তৃণমূলের, পরিবার বলছে ‘না’

মিলন আদৌ কোনও রাজনৈতিক দলের কর্মী কিনা, তা নিয়েই চলছে তরজা। তবে এই ঘটনায় কারা জড়িত থাকতে পারে পুলিস তদন্ত করছে।

নয়ানজুলিতে যুবকের ক্ষতবিক্ষত দেহ, কর্মী বলে দাবি তৃণমূলের, পরিবার বলছে 'না'
নয়ানজুলিতে যুবকের রক্তাক্ত দেহ
Follow Us:
| Updated on: Jan 11, 2021 | 5:23 PM

দক্ষিণ দিনাজপুর: নয়ানজুলি থেকে এক মাছ ব্যবসায়ীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। তাঁর রাজনৈতিক পরিচয় নিয়ে তৈরি হয়েছে তরজা। তৃণমূলের দাবি, তাদের কর্মী। পরিবার বলছে, ‘না, রাজনীতি করত না ছেলে।’ দক্ষিণ দিনাজপুরের (South Dinajpur) তপনের কুপাদহ এলাকা থেকে মিলন বিশ্বাস (২৭) এক যুবকের দেহ উদ্ধারের ঘটনায় তৈরি হয়েছে নয়া বিতর্ক। চলছে রাজনীতিকরণের চেষ্টা, অভিযোগ পরিবারের।

পুলিস সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে শিবতলী এলাকায় একটি নয়ানজুলি থেকে যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। তদন্তে নেমে জানা যায়, দেহটি ওই এলাকারই বাসিন্দা মিলন বিশ্বাসের। পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়। বাড়ির লোকেরা গিয়ে দেহ শনাক্ত করেন। তাঁদের বয়ান অনুযায়ী, মিলন প্রতিদিনই গঙ্গারামপুরে মাছ কিনতে যান। সোমবার সকালেও নির্দিষ্ট সময়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন। এই ঘটনার পিছনে কী কারণ থাকতে পারে, তা আঁচ করতে পারছেন না তাঁরা।

দেহের পাশেই পড়েছিল হেলমেট, বাইক

বেলা গড়াতেই মিলন বিশ্বাসকে তাঁদের দলের কর্মী বলে দাবি করতে থাকেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। এলাকার তৃণমূলনেতা রাজু দাসের দাবি, “মিলন আমাদের দলের কর্মী ছিলেন। ভাল কাজ করত। বিজেপি আশ্রীত দুষ্কৃতীরা তাঁকে খুন করেছে।” যদিও মৃতের কাকা বরুণ বিশ্বাসের বক্তব্য, “আমাদের বাড়ির ছেলে কোনও রাজনৈতিক দলের সঙ্গেই যুক্ত ছিল না। কোনওদিনই রাজনীতি করেনি।”

আরও পড়ুন:  বিশ্বভারতীতে গেরুয়াকরণের চেষ্টা চলছে, উপাচার্যের পদত্যাগের দাবিতে বিক্ষোভ

একই কথা বলেছেন বিজেপির সাধারণ সম্পাদক বাপি সরকার। তিনি বলেন, “মিলন কোনও রাজনৈতিক দলেরই কর্মী ছিল বলে জানা নেই। তবে যদি এটা হয়ে থাকে, তাহলে তৃণমূলেরই গোষ্ঠীদ্বন্দ্বের জের। এর সঙ্গে আমাদের জড়িয়ে লাভ নেই।”

মিলন আদৌ কোনও রাজনৈতিক দলের কর্মী কিনা, তা নিয়েই চলছে তরজা। তবে এই ঘটনায় কারা জড়িত থাকতে পারে পুলিস তদন্ত করছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পুরনো শক্রুতার জেরেই এই খুন।