Old Woman: শীতের সকালে আগুন পোহাতে গিয়ে মর্মান্তিক পরিণতি বৃদ্ধার

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sukla Bhattacharjee

Updated on: Jan 23, 2023 | 7:14 PM

আঁধারি মণ্ডলের মৃত্যুকে কেন্দ্র করে এদিন একতার নজির হয়ে উঠল লক্ষ্মীনাথপুর। আত্মীয়-পরিজন কেউ না থাকায় বৃদ্ধার দেহের সৎকার করতে এগিয়ে এলেন প্রতিবেশীরা।

Old Woman: শীতের সকালে আগুন পোহাতে গিয়ে মর্মান্তিক পরিণতি বৃদ্ধার
প্রতীকি ছবি।

শান্তিপুর: ঠান্ডার হাত থেকে বাঁচতে একটু উষ্ণতার খোঁজে আগুনের তাপ নিচ্ছিলেন বৃদ্ধা। ভাবতে পারেননি, যে আগুনের তাপে বাঁচার চেষ্টা করছেন, সেটাই তাঁর মৃত্যুর কারণ হয়ে দাঁড়াবে। আগুন পোহাতে গিয়ে সেই আগুনেই পুড়ে মৃত্যু হল অশীতিপর বৃদ্ধার। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুর ব্লকের লক্ষ্মীনাথপুর এলাকায়। তবে ওই বৃদ্ধার মৃত্যু ঘরে একতার ছবি ধরা পড়ল লক্ষ্মীনাথপুরে। নিঃসঙ্গ ওই বৃদ্ধাকে হাসপাতালে নিয়ে যাওয়া থেকে তাঁর মৃত্যুর পর দেহ সৎকারের ব্যবস্থা করলেন প্রতিবেশীরা।

পুলিশ জানায়, মৃত বৃদ্ধার নাম আঁধারি মণ্ডল (৮৫)। পরিবার-পরিজনহীন আঁধারি মণ্ডল শান্তিপুর ব্লকের লক্ষ্মীনাথপুর এলাকায় একটি কুঁড়ে ঘরে বসবাস করতেন এবং ভিক্ষা করে দিনযাপন করতেন। রবিবার সকালে আগুন পোহাতে গিয়ে সেই আগুনেই পুড়ে মৃত্যু হয় তাঁর। এটা অস্বাভাবিক মৃত্যুর ঘটনা হওয়ায় সোমবার দেহটির ময়নাতদন্ত করে শান্তিপুর থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আঁধারি মণ্ডলের আত্মীয়-স্বজন বলতে কেউই নেই। লক্ষ্মীনাথপুর এলাকায় তিনি থাকতেন এবং ভিক্ষা করে কোনরকম দিন কাটত। বুধবার সকালে নিজের ঘরের ভিতরেই আগুন জ্বালিয়ে তাপ নিচ্ছিলেন অশীতিপর বৃদ্ধা আঁধারি মণ্ডল। তখনই অসাবধানতাবশত তাঁর শাড়িতে আগুন লেগে যায়। এরপর বৃদ্ধি কিছু বুঝে ওঠার আগেই শাড়ির আগুন ছড়িয়ে পড়ে এবং তাঁর শরীরের অর্ধেক অংশ পুড়ে যায়। তারপর বৃদ্ধা আর্ত চিৎকার শুরু করলে প্রতিবেশীরা তাঁর ঘরে ছুটে আসেন এবং জল দিয়ে বৃদ্ধার কাপড়ের আগুন নেভান। তারপর তাঁরাই তড়িঘড়ি ওই বৃদ্ধাকে শান্তিপুর হাসপাতালে নিয়ে যান। সঙ্গে সঙ্গে তাঁর চিকিৎসাও শুরু হয়। কিন্তু, শেষরক্ষা হয়নি।

হাসপাতাল সূত্রে খবর, বুধবার সন্ধ্যার পর থেকেই বৃদ্ধার শারীরিক অবস্থার অবনতি ঘটতে শুরু করে। তারপর রাতে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। বৃদ্ধার অস্বাভাবিক মৃত্যুর খবর শুনে রাতেই দেহটি উদ্ধার করে মর্গে নিয়ে যায় শান্তিপুর থানার পুলিশ। তারপর এদিন সকালে দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়।

আঁধারি মণ্ডলের মৃত্যুকে কেন্দ্র করে এদিন একতার নজির হয়ে উঠল লক্ষ্মীনাথপুর। আত্মীয়-পরিজন কেউ না থাকায় বৃদ্ধার দেহের সৎকার করতে এগিয়ে এলেন প্রতিবেশীরা। তাই ময়নাতদন্তের পর প্রতিবেশীদের হাতেই বৃদ্ধার দেহ তুলে দেয় পুলিশ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla