Asansol: কাতলা-রুই বোঝাই আস্ত পিকআপ ভ্যানকেই হাইজ্যাক দুষ্কৃতীদের, তারপর…

Asansol: মাছের গাড়ি হাইজ্যাক হওয়ার পর পুলিশের কাছে অভিযোগ দায়েরের কয়েক ঘণ্টার মধ্যে উদ্ধার হল সেই গাড়ি। মাছের গাড়িটি উদ্ধার করল জামুড়িয়া থানার শ্রীপুর ফাঁড়ির পুলিশ।

Asansol: কাতলা-রুই  বোঝাই আস্ত পিকআপ ভ্যানকেই হাইজ্যাক দুষ্কৃতীদের, তারপর...
মাছের গাড়ি হাইজ্যাক (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2022 | 9:10 AM

আসানসোল: শুক্রবার রাত্রিবেলা একটি মাছ বোঝাই লরি যাচ্ছিল পাটনার দিকে। সেই সময় আচমকা গোটা গাড়িটি হাইজ্যাকের অভিযোগ ওঠে দুষ্কৃতীদের বিরুদ্ধে। হাইজ্যাক হওয়া সেই গাড়ি উদ্ধার করল জামুড়িয়া থানার পুলিশ।

কী ঘটেছে?

মাছের গাড়ি হাইজ্যাক হওয়ার পর পুলিশের কাছে অভিযোগ দায়েরের কয়েক ঘণ্টার মধ্যে উদ্ধার হল সেই গাড়ি। মাছের গাড়িটি উদ্ধার করল জামুড়িয়া থানার শ্রীপুর ফাঁড়ির পুলিশ। শুক্রবার রাতে পূর্ব মেদিনীপুরের থেকে রুই ও কাতলা মাছ বোঝাই করে একটি পিকআপ ভ্যান পাটনার দিকে যাচ্ছিল। সে সময় ওই মাছ বোঝাই গাড়িটিকে হাইজ্যাক করে নেয় দুই দুস্কৃতী। পরে মাছগুলি খালি করে দেওয়া হয় আসানসোল ঝাড়খণ্ড সীমানার ডুবুজি চেকপোষ্ট সংলগ্ন এলাকায়। গাড়িতে থাকা থাকা মৎস্য চাষীদের সেখান থেকে ছেড়ে দিলেও পিকআপ ভ্যানটি নিয়ে চম্পট দেয় দুস্কৃতী দল।

শনিবার বিকেলে হাইজ্যাক হওয়ার খবর জামুড়িয়া থানার শ্রীপুর ফাঁড়িতে অভিযোগ মৎস্য চাষিরা জানায়। পুলিশ তড়িঘড়ি এই ঘটনার তদন্ত শুরু করে। এরপর শনিবার রাতে শ্রীপুর ফাঁড়ির আইসি শেখ রিয়াজউদ্দিন ও পুলিশের বিশেষ দল গাড়িটি ঝাড়খন্ড সীমানার চিরকুন্ডা এলাকা থেকে উদ্ধার করে। পাশাপাশি এই হাই জ্যাকিং এর ঘটনায় যুক্ত বিপুল কুমার সিংকে গ্রেফতার করে পুলিশ।

রবিবার ধৃতকে আসানসোল জেলা আদালতে তুলে নিজেদের হেপাজতে নেয় পুলিশ। জানা গেছে ওই দুস্কৃতীর সঙ্গে আরও একজন রয়েছে হাইজ্যাকিং এর ঘটনায়। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।