Asansol Municipal Election: অসুস্থ কর্মীকে দেখতে গিয়েছিলেন বিজেপি প্রার্থী, পথে ‘তৃণমূলী সন্ত্রাসের’ শিকার!

Asansol: ভৃগু ঠাকুরের  আরও অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এই  আক্রমণ করেছে।এই ঘটনার পর বিজেপি প্রার্থী আসানসোল দক্ষিণ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

Asansol Municipal Election: অসুস্থ কর্মীকে দেখতে গিয়েছিলেন বিজেপি প্রার্থী, পথে 'তৃণমূলী সন্ত্রাসের' শিকার!
প্রতীকী ছবি (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 23, 2022 | 3:53 PM

আসানসোল : অসুস্থ দলীয় (BJP) কর্মীকে দেখতে গিয়ে আক্রান্ত হলেন আসানসোল পৌরনিগমের বিজেপি প্রার্থী (BJP Candidate) ভৃগু ঠাকুর।আসানসোল দক্ষিণ থানার সুকান্ত ময়দান এলাকার ঘটনা। প্রতিবাদে আসানসোল দক্ষিণ থানায় বিক্ষোভ দেখালেন বিজেপির নেতা ও কর্মীরা।

বিজেপি প্রার্থী ভৃগু ঠাকুর জানান শনিবার রাতে সুকান্ত ময়দান এলাকায় অসুস্থ বিজেপি এক কর্মীকে দেখতে যাওয়ার সময় বেশ কয়েকজন মিলে তাঁর পথ আটকে গালিগালাজ করে। প্রতিবাদ করলে তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ।

ভৃগু ঠাকুরের  আরও অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এই  আক্রমণ করেছে।এই ঘটনার পর বিজেপি প্রার্থী আসানসোল দক্ষিণ থানায় লিখিত অভিযোগ দায়ের করে। খবর পেয়ে আসানসোল দক্ষিণ থানায় আসেন বিজেপির রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতা অমরনাথ চট্টোপাধ্যায়। তৃণমূল নেতৃত্বের দাবি, এই ঘটনায় তৃণমূলের কেউ যুক্ত নেই। বিজেপির নিজেদের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই ঘটনা ঘটেছে।

অবশ্য, পশ্চিম বর্ধমানে বিজেপির অন্দরের ‘কোন্দল’ অজানা নয়। কিছুদিন থেকেই আসানসোল বিজেপির অন্দরে ধিকি ধিকি চলছে বিরোধের আগুন। বহিরাগতদের নয়, দলের পুরনো কর্মীদেরই পুরভোটে টিকিট দিতে হবে, এই দাবিতে জেলা নেতৃত্বের কাছেই ক্ষোভ উগড়ে দেন বিজেপি কর্মীরা। বিক্ষুব্ধ কর্মীদের দাবি, যাঁরা দীর্ঘদিন ধরে দলের হয়ে কাজ করছেন তাঁদের একটি পরিচিতি রয়েছে। এলাকায় জনভিত্তি রয়েছে। সেসব না দেখে যদি দলে নবাগতদের আগে জায়গা দেওয়া হয় বা মনের মতো প্রার্থী না দেওয়া হয় তাহলে ‘বসে যাবেন’ সকলে বলে হুঁশিয়ারি দিয়েছেন কুলটির পদ্ম কর্মীরা।

আসানসোলে বিজেপির আদি-নব্য কোন্দল নতুন ঘটনা নয়। বিধানসভা নির্বাচনেও বিভিন্ন সময়ে গোষ্ঠীকোন্দলের ছবি সামনে এসেছিল। ভোট পরবর্তী হিংসাতেও নিচুতলার দলীয় কর্মীরা অভিযোগ করেছিলেন দলের জন্য তাঁদের ঘর ছাড়তে হয়েছিল। হিংসার শিকার হতে হয়েছিল। আগামী ১২ ফেব্রুয়ারি আসানসোলে পুরভোট। কিছুদিন আগেই আসানসোলে প্রচারে গিয়ে বিক্ষোভের মুখে পড়েছিলেন বিজেপির সর্বভারতীয়-সহ সভাপতি দিলীপ ঘোষ।  ফের আবার বিজেপি প্রার্থীর উপর ‘হামলার’ ঘটনায় নতুন করে সংঘাতের সূচনা হল বলেই মনে করছে সংশ্লিষ্ট মহল।

আরও পড়ুন: Suvendu Adhikari : “দেরি করে ঘুম থেকে উঠলে…” মমতার নেতাজি জয়ন্তী পালনকে কটাক্ষ শুভেন্দুর

আরও পড়ুন: Primary Education: বাড়ছে ড্রপআউট, শিক্ষার হাল ফেরাতে এ বার ‘পাড়ায় শিক্ষালয়’  আরও পড়ুন: Dilip Ghosh on world bank loan for Bengal: ‘প্রজেক্ট চালু করে সামলাতে পারছে না, তাই ধারদেনা করে সরকার চলছে’