Asansol: দেখে মনে হবে সাধারণ শাড়ি বিক্রেতা, কিন্তু গাড়ির ডিকি খুলতেই যা বেরিয়ে এল…

Asansol: পুজোর সময় ফেরিওয়ালাদের বাড়ি বাড়ি শাড়ি বিক্রির ছবি এ রাজ্যে নতুন নয়। কিন্তু, একেবারে শাড়ি বিক্রেতা সেজে বাড়িতে ঢুকে অপকর্মের চেষ্টার অভিযোগ দুই দুষ্কৃতির বিরুদ্ধে।

Asansol: দেখে মনে হবে সাধারণ শাড়ি বিক্রেতা, কিন্তু গাড়ির ডিকি খুলতেই যা বেরিয়ে এল…
ছবি - ফেরিওয়ালা সেজে ডাকাতির ছক
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Sep 23, 2022 | 12:07 AM

আসানসোল: দরজায় কড়া নাড়ছে দুর্গা পুজো। দোকানে দোকানে উপচে পড়া ভিড়। বাড়িতেও এই সময় ফেরিওয়ালাদের হাঁক-ডাক কয়েকগুণ বেড়ে যায়। বাড়ির উপর হরেকরকম জিনিস মিলতেই মা-বোনেরাও গোল হয়ে বসে বেছে নেয় পছন্দের জিনিসটা৷ কিন্তু এবার এই চেনা ছবিই কার্যত তৈরি করল আতঙ্ক। আসানসোলে পুজোর ঠিক আগে আগে শাড়ি বিক্রেতা সেজে দু’জন দুষ্কৃতী সাধারণ মানুষের অন্দরমহলে ঢুকে পরিকল্পনা করেছিল লুঠের৷ কিন্তু বিপদ ঘটার আগেই পুলিশের নাকা চেকিং-এ ধরা পড়া যায় তাদের সমস্ত ছক। ঘটনাটি ঘটেছে আসানসোলের কল্যানেশ্বরীতে।

শাড়ির ব্যাগে আগ্নেয়াস্ত্র লুকিয়ে তারা মানুষের বাড়িতে ঢুকে ডাকাতির পরিকল্পনা করেছিল বলে অভিযোগ৷ ব্যাগে থাকা আগ্নেয়াস্ত্র সহ দু’জনকে এই ঘটনায় গ্রেফতার করেছে পুলিশ। পুজোর আগে একাধিক ফেরিওয়ালাকে যাচাই না করেই বাড়ির অন্দরে প্রবেশের অনুমতি দেন অনেকেই৷ আর সেই সুযোগকে কাজে লাগাতেই অপরাধের জাল বুনছিল অভিযুক্তরা।

এবার সালানপুর থানার অন্তর্গত কল্যানেশ্বরী ফাঁড়ির পুলিশ সন্ধান পেল এমনই এক চক্রের। বৃহস্পতিবার দেন্দুয়া-কল্যানেশ্বরীর রাস্তার উপর কদভিটা মোড়ের কাছে বিশেষ নাকা তল্লাশি শুরু করেছিল পুলিশ। আর সেই তল্লাশিতেই আটকে পড়ে নম্বরবিহীন একটি স্কুটি বাইক। ওই গাড়ির ডিকি খুলে তল্লাশি চালাতেই বেরিয়ে আসে শাড়ির মধ্যে লুকিয়ে রাখা আগ্নেয়াস্ত্র। ওই গাড়ি থেকেই পুলিশ একটি দেশি ওয়ান শাটার পিস্তল, তিন রাউন্ড কার্তুজ বাজেয়াপ্ত করে। ইতিমধ্যেই তদন্তে নেমে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত সঞ্জয় কুমার (৩৫) এবং সেলিম শেখ (১৯) ঝাড়খণ্ডের চিরকুন্ডা সোনাডাঙার বাসিন্দা৷

এই খবরটিও পড়ুন

প্রাথমিকভাবে সালানপুর থানার আইসি অমিত কুমার হাটি এবং কল্যাণেশ্বরী ফাঁড়ির ওসি উজ্জ্বল সাহা ধৃতদের জিজ্ঞাসাবাদ করে জানতে পেরেছেন শাড়ি কাপড় বিক্রির নামে এলাকায় এরা বড় দুস্কর্ম করার মতলবে ছিল। তাদের আরও জিজ্ঞাসাবাদ করে এই চক্রের সকলকে ধরার জন্য তদন্ত শুরু করেছে পুলিশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla