Minakshi Mukherjee: ‘এতদিন কেন মলয় ঘটক, বিধান উপাধ্যায়দের নাম জানতে পারেনি ইডি?’ প্রশ্ন মীনাক্ষীর

“ইডি এতদিন কেন ঘুমাচ্ছিল? এতদিন কেন মলয় ঘটক, বিধান উপাধ্যায়দের নাম জানতে পারেনি? কেন সম্পত্তির হদিশ পায়নি?” প্রশ্ন মীনাক্ষীর।

Minakshi Mukherjee: 'এতদিন কেন মলয় ঘটক, বিধান উপাধ্যায়দের নাম জানতে পারেনি ইডি?' প্রশ্ন মীনাক্ষীর
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2022 | 11:04 PM

আসানসোল: আগামী ২১ অগস্ট আসানসোল (Asansol) পুরনিগমের উপনির্বাচন। আর সে কারণেই শেষ মুহূর্তের প্রচারে জোর দিয়েছে শাসক বিরোধী সব পক্ষই। এখানেই ভোট প্রচারে এসে অনুব্রত (Anubrata Mondal) ইস্যুতে রাজ্যের শাসকদলের বিরুদ্ধে চাঁচাছোলা আক্রমণ শানালেন বাম যুবনেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায় (Minakshi Mukherjee)। এদিন একটি পথসভা থেকে আক্রমণাত্মক ভঙ্গিতে মীনাক্ষী বলেন, “আপনারা ভোট দিতে পারবেন তো? এই গরু চোর অনুব্রতর দলটাকে ভোট দিতে পারবেন তো? এক একটা রাইস মিল কিনে নিয়ে আর বড় বড় গাড়ি সেখানে ঢুকিয়ে রেখেছে। গাড়ির বাইরে লিখে রেখেছে গর্ভমেন্ট অফ ওয়েস্ট বেঙ্গল। গর্ভমেন্ট অফ ওয়েস্ট বেঙ্গলের গাড়িগুলো কি এতই সস্তা যে রাইসমিলে পড়ে আছে? কী হয় ওই গাড়িগুলোতে?” এখানেই না থেমে মীনাক্ষী আরও বলেন, “পরেশ অধিকারী যে দলটার জনপ্রতিনিধি সেই দলটাকে ভোট দিতে পারবেন তো? যে নিজের মেয়েকে ফেল করা সত্বেও চাকরী দিয়েছে! পার্থ চ্যাটার্জীর এই দলটাকে, এই সিম্বলটাকে ভোট দিতে পারবেন তো? অনুব্রতর মেয়েটা ফেল করেছে তারপরেও তাঁকে চাকরি দেওয়া হয়েছে। এলাকার শিক্ষিত বেকাররা নিজের মনকে আজ প্রশ্ন করুন।”

প্রসঙ্গত, গরু পাচার মামলায় গ্রেফতারির পর বর্তমানে সিবিআই হেফাজতে দিন কাটছে অনুব্রত মণ্ডলের। তদন্তে নেমে সিবিআইআধিকারিকরা ইতিমধ্যেই অনুব্রতর একাধিক ব্যবসার খোঁজ পেয়েছেন বলে জানা যাচ্ছে। খোঁজ মিলেছে একটি রাইস মিলের। সূত্রের খবর, প্রায় ৪৫ বিঘা জমির ওপর তৈরি মিলটি কেনা হয়েছিল ২০১৩ সালে। মিল কিনতে খরচ হয়েছিল আনুমানিক প্রায় ৫ কোটি টাকা। এই মিলের ভিতরেই দেখা মিলেছে একাধিক বিলাসবহুল গাড়ির। রয়েছে ৪ টি এসইউভি ও একটি হুড খোলা গাড়ি রয়েছে। যা নিয়েও দানা বেঁধেছে রহস্য। এই প্রেক্ষাপটে অনুব্রত ইস্যুতে আসানসোলে মীনাক্ষীর আক্রমণে শাসকদলের অস্বস্তি আরও বাড়বে বলেই মনে করেছেন রাজনৈতিক বিশেষজ্ঞ মহলের একাংশ।

একইসঙ্গে ইডি-র তদন্ত নিয়েও এদিন প্রশ্ন তুলতে দেখা যায় মীনাক্ষীকে। তিনি বলেন, “ইডি এতদিন কেন ঘুমাচ্ছিল? এতদিন কেন মলয় ঘটক, বিধান উপাধ্যায়দের নাম জানতে পারেনি? কেন সম্পত্তির হদিশ পায়নি? ইডি ঠিক সময়ে জেগে উঠলেও আমরা ভয় পাচ্ছি ইডি আবার ঘুমিয়ে যাবে। তবে ইডি ঘুমিয়ে পড়লেও লাল ঝাণ্ডা এসএফআই ডিওয়াইএফআই জেগে আছে।”