Drug Recover: দুর্গাপুজোর আগেই দুর্গাপুরে উদ্ধার নিষিদ্ধ বস্তু, ভাবাচ্ছে পুলিশকে

Durgapur: পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে তদন্তকারীদের কাছে খবর আসে দুর্গাপুর হয়ে নিয়ে যাওয়া হচ্ছে বিপুল পরিমাণ আফিম এবং পোস্তর খোল। তথ্য অনুযায়ী নির্দিষ্ট জায়গায় জাল পাতেন তাঁরা।

Drug Recover: দুর্গাপুজোর আগেই দুর্গাপুরে উদ্ধার নিষিদ্ধ বস্তু, ভাবাচ্ছে পুলিশকে
দুর্গাপুর থেকে ড্রাগ উদ্ধার (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 03, 2022 | 2:35 PM

দুর্গাপুর: লক্ষ-লক্ষ টাকার মাদক পাচার রুখল পুলিশ। রাজ্যের সীমান্ত জেলা পশ্চিম বর্ধমাম থেকে আফিম ও পোস্তর খোল সমেত এক পাচারকারীকে ধরা হয়। শনিবার তাকে তোলা হয়েছিল আসানসোল জেলা আদালতে। ধৃতের সঙ্গে কি যোগ রয়েছে অন্তরাজ্য আফিম পাচারচক্রের? হেফাজতে নিয়ে এই প্রশ্নের রহস্য ভেদ করতে চাইছেন তদন্তকারীরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে তদন্তকারীদের কাছে খবর আসে দুর্গাপুর হয়ে নিয়ে যাওয়া হচ্ছে বিপুল পরিমাণ আফিম এবং পোস্তর খোল। তথ্য অনুযায়ী নির্দিষ্ট জায়গায় জাল পাতেন তাঁরা। এতেই হাতেনাতে ধরে ফেলা হয়, অজয় চৌধুরী নামে এক ব্যক্তিকে। ডিটিপিএস ফাঁড়ির অন্তর্গত রিভারসাইড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় গোয়েন্দা পুলিশের সৌজন্যে। প্রাথমিক জেরায় তার কথায় একাধিক অসঙ্গতি পান দুর্গাপুর আসানসোল পুলিশ কমিশনারেটের কর্তারা। তখনই তার ব্যাগে তল্লাশি চালানো হয়। ব্যাগ খুলতেই দেখা যায় থরে থরে সাজানো রয়েছে মাদকদ্রব্য আফিম। এছাড়াও রয়েছে বিপুল পরিমাণ পোস্তর খোল।

তদন্তকারীদের দাবি, প্রায় এক কেজি আফিম মিলেছে ব্যাগ থেকে। পোস্তর খোল নিয়ে যাওয়া হচ্ছিল প্রায় দেড় কুইন্টাল। বিপুল মাদকদ্রব্য উদ্ধারের পরেই তাকে গ্রেফতার করে পুলিশ। এরপর দিন সকালে পাঠানো হয় আদালতে। রাজ্যের সীমান্ত জেলায় বিপুল পরিমাণ মাদক উদ্ধার আন্তরাজ্য পাচারচক্রর তত্ত্বকে উসকে দিয়েছে। বিশেষত পুজোর আগে এই উদ্ধার ভাবাচ্ছে তদন্তকারীদের। ধৃত অজয়কে হেফাজতে জিজ্ঞাসাবাদ করে এই সমস্ত প্রশ্নের উত্তরই খুঁজবেন তদন্তকারী।