Durgapur Suicide: বাথরুম থেকে কিছু একটা দেখা যাচ্ছিল, কাছে যেতেই ছাত্রীকে ‘অদ্ভুত অবস্থায়’ দেখলেন সহপাঠীরা

Durgapur: বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের এক ছাত্রীর রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল শনিবার সকালে। ঘটনাটি ঘটেছে দুর্গাপুরের বিধাননগরের একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের গার্লস হোস্টেলে।

Durgapur Suicide: বাথরুম থেকে কিছু একটা দেখা যাচ্ছিল, কাছে যেতেই ছাত্রীকে 'অদ্ভুত অবস্থায়' দেখলেন সহপাঠীরা
ইঞ্জিনিয়ারিং ছাত্রীর দেহ উদ্ধার (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 25, 2022 | 4:50 PM

দুর্গাপুর: সকাল হয়েছে। তাই চা পানের জন্য ডাকাডাকি করছিলেন বন্ধুরা। তবে উপস্থিত ছিলেন না একজন। সেই কারণে বান্ধবীকে ডাকতে যান অন্যরা। বারান্দার সামনে আসতেই চোখ বিস্ফোরিত হয়ে যায় তাঁদের। বিপদের আঁচ একটা করছিলেন তবে কাছে যেতেই বুঝলেন যেমনটা ভেবেছিলেন ঠিক তেমনটাই হয়েছে।

বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের এক ছাত্রীর রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল শনিবার সকালে। ঘটনাটি ঘটেছে দুর্গাপুরের বিধাননগরের একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের গার্লস হোস্টেলে। মৃত ছাত্রীর নাম সৌরিয়া ভারতী। তিনি বিহারের বৈশালীপুরের বাসিন্দা। জানা গিয়েছে, সংশ্লিষ্ট এই বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের ইলেকট্রনিক অফ কমিউনিকেশন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন তিনি।

হোস্টেল সূত্রে খবর, শনিবার ভোরবেলা গার্লস হোস্টেলে থাকা সহপাঠীরা চা খাবার জন্য ডাকতে যান তাঁকে। কোনও শব্দ না পেয়ে পিছনের ব্যালকনির দিকে এগিয়ে যান তাঁরা। তখনই দেখতে পান সৌরিয়া ঝুলন্ত অবস্থায় আছে রুমের মধ্যে থাকা বাথরুমের ভিতরে ।

খবর দেওয়া হয় কলেজ কর্তৃপক্ষ ও দুর্গাপুরের নিউটাউনশিপ থানার পুলিশকে। সহপাঠীরাই দরজা ভেঙে সৌরিয়াকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।পরে দুর্গাপুর মহকুমা হাসপাতালের চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃতার পরিবারের অভিযোগ, এটি আত্মহত্যার ঘটনা নয়। মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ রয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ । ময়নাতদন্তের পরেই জানা যাবে মৃত্যুর প্রকৃত কারণ।

এই বিষয়ে মৃতার আত্মীয় বলেন, ‘এমন প্রচুর বিষয় নজরে এসেছে যা দেখে মনে করছি না এটি আত্মহত্যার ঘটনা। ওর শরীরে অনেক দাগ রয়েছে। আত্মহত্যা করলে ওর পা মাটিতে স্পর্শ করত না। কিন্তু করেছে। তাই আমরা মনে করছি এই ঘটনার তদন্ত হওয়া প্রয়োজন।’ অপরদিকে, কলেজ কর্তৃপক্ষের বলেন, ‘গতকালও পরীক্ষা ছিল। মেয়েটি পরীক্ষা দেয়। ওর সঙ্গে আর একটি মেয়ে থাকত। মেয়েটি কলেজ ছেড়ে চলে যায়। ফলে একাই থাকত ঘরে। এবার চায়ের সময় বন্ধুরা দেখেন অনেকক্ষণ হয়ে গিয়েছে অথচ মেয়েটি বেরচ্ছে না। সেই কারণে ডাকতে যায় অন্যরা। তারপরই এমন ঘটনা।’