Police Raid: টোটো বিক্রিতেও বেআইনি কারবার! রানিগঞ্জে সিল করা হল গোডাউন-শোরুম

Asansol: একটি টোটো বিক্রির সংস্থার গোডাউন ও শোরুম সিলও করে দেওয়া হয়। পুলিশি ওই অভিযানে উপস্থিত ছিলেন এমভিআই ও ম্যাজিস্ট্রেট পর্যায়ের অফিসাররাও।

Police Raid: টোটো বিক্রিতেও বেআইনি কারবার! রানিগঞ্জে সিল করা হল গোডাউন-শোরুম
রানিগঞ্জে পুলিশি অভিযান
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2023 | 6:08 PM

রানিগঞ্জ: নিষেধাজ্ঞা অনেকদিন ধরেই ছিল। কিন্তু সে সবের তোয়াক্কা না করেই দীর্ঘদিন ধরে চলছিল বিদেশ থেকে টোটো তৈরির সামগ্রী এনে টোটো বিক্রির কাজ। এবার সেই টোটোর গোডাউন ও শোরুমে হানা দিল পুলিশ। বৃহস্পতিবার পুলিশ প্রশাসনের একটি বড় দল হানা দেয় রানিগঞ্জের ৩৪ নম্বর ওয়ার্ডের রামবাগান এলাকায়। সেখানে গৌরাঙ্গডাঙা অঞ্চলে একটি ঘিঞ্জি গলির ভিতরে চলছিল টোটোর শোরুম। পুলিশ প্রশাসনের একটি বিশেষ দল বৃহস্পতিবার হঠাৎই সেখানে হানা দিয়ে বেশ কিছু নতুন টোটো ও টোটো তৈরির সামগ্রী উদ্ধার করা হয়। সেই সঙ্গে একটি টোটো বিক্রির সংস্থার গোডাউন ও শোরুম সিলও করে দেওয়া হয়। পুলিশি ওই অভিযানে উপস্থিত ছিলেন এমভিআই ও ম্যাজিস্ট্রেট পর্যায়ের অফিসাররাও।

আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এসিপি সেন্ট্রাল শ্রীমন্ত বন্দ্যোপাধ্য়ায়, পুলিশ ইনস্পেক্টর সুদীপ দাশগুপ্ত ও পঞ্জাবি মোড় পুলিশ ফাঁড়ির আইসি মানব ঘোষের নেতৃত্বে পুলিশের একটি বিশাল দল হানা দেয় রানিগঞ্জে। অভিযানে পুলিশের সঙ্গে ছিলেন আরটিও মৃন্ময় মজুমদার ও ম্যাজিস্ট্রেট এসকে পান্ডেও। পুলিশ সূত্রে খবর, দীর্ঘদিন ধরে এই এলাকায় অবৈধভাবে টোটো বিক্রির কারবার চলছিল। এদিন পুলিশি অভিযানের সময় ওই গোডাউন ও শোরুমে যে সবক বৈধ কাগজপত্র থাকার কথা, সেই সব কিছুই দেখাতে পারেনি ওই বিক্রয়কেন্দ্রের প্রোপাইটার।

জানা গিয়েছে, ওই সংস্থা বিদেশ থেকে টোটোর বিভিন্ন সামগ্রী নিয়ে এসে তা রানীগঞ্জে অ্যাসেম্বল করে টোটো তৈরি করত এবং তা বিক্রি করত। রানীগঞ্জ বাজার এলাকায় টোটো বিক্রি অনেকদিন আগেই নিষিদ্ধ করা হয়েছিল। কিন্তু তারপরও টোটো তৈরি এবং গোডাউন তৈরি করে টোটো মজুত করা হচ্ছিল। শোরুমও খোলা হয়েছিল। সেই সবের গোপন সূত্র মারফত পুলিশ খবর পেয়ে বৃহস্পতিবার অভিযান চালায় পুলিশ এবং বন্ধ করে দেওয়া হয় ওই বেআইনি কারবার।