Road Accident: উল্টো দিকে আসছিল ট্রাক, বাসের মুখোমুখি আসতেই হঠাৎ…

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অবন্তিকা প্রামাণিক

Updated on: Jan 04, 2022 | 1:14 PM

Durgapur: বুদবুদ কোটা মোড়ের কাছে জাতীয় সড়কে বাস দুর্ঘটনাটি হয়।

Road Accident: উল্টো দিকে আসছিল ট্রাক, বাসের মুখোমুখি আসতেই হঠাৎ...
পথ দুর্ঘটনা (নিজস্ব ছবি)

দুর্গাপুর: বেপরোয়া গতি জেরে ফের দুর্ঘটনার কবলে যাত্রীবাহী বাস। ট্র্যাকের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষে আহত কুড়িজন বাসযাত্রী। তাদেরকে উদ্ধার করে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা করানো হয়।

ঘটনাস্থল দুর্গাপুর। বুদবুদ কোটা মোড়ের কাছে জাতীয় সড়কে বাস দুর্ঘটনাটি হয়। জানা গিয়েছে, যাত্রীবাহী বাসটি উল্টো লেনে যাওয়ার সময়ে ঘটে দুর্ঘটনা।

পানাগড়ের দিক থেকে একটি বেসরকারি বাস মঙ্গলবার সকালে বর্ধমানের দিকে যাচ্ছিল। সেই সময় পানাগড় রেল ওভার ব্রিজের পারাপরের পর উল্টো দিক দিয়ে বর্ধমানের দিকে যাচ্ছিল বাসটি। ঠিক সেই সময় উল্টো দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনায় কুড়ি জন বাসযাত্রী আহত হয়।

বুদবুদ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে। দুর্ঘটনায় আহতদের পানাগড় ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র চিকিৎসা করানো হয়। আহতদের মধ্যে চারজনের আঘাত গুরুতর হওয়ায় তাদের দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার জেরে প্রায় এক ঘণ্টা যান চলাচল ব্যাহত হয় জাতীয় সড়কের একটি লেনে।

প্রসঙ্গত, বছরের প্রথম দিনে পিকনিক করতে গিয়ে দুর্ঘটনার কবলে পর্যটকের গাড়ি। ঘটনায় গুরুতর জখম অন্তত ১৫ জন।

ঘটনাস্থান ডায়মন্ডহারবারের কুল্পি। জানা গিয়েছে, পিকনিক করতে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে ওই পর্যটক দলের গাড়িটি। আচমকা সামনে চলে আসা এক বাইক আরোহীকে বাঁচাতে গিয়ে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে রাস্তার পাশের একটি গাছে। সঙ্গে-সঙ্গে স্থানীয়রা সকলকে উদ্ধার করে কুল্পি ব্লক হাসপাতলে ভর্তি করেন।

এদের মধ্যে চারজনের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁদেরকে স্থানান্তরিত করা হয় ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ হাসপাতালে। জখমদের মধ্যে গাড়িচালকের শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন। ওইদিন বেলা সাড়ে ১১টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে কুলপি থানার দয়রামপুরের কাছে বিজয়গঞ্জ কুলপি রোডে। জখমরা সকলেই মন্দির বাজারের মাধবপুর এলাকার বাসিন্দা। জানা গিয়েছে ওই পর্যটকের দল এদিন নতুন বছর উপলক্ষে গাড়ি ভাড়া করে কুলপির ট্যাংরারচড়া এলাকায় হুগলি নদীর তীরে পিকনিক করতে যাচ্ছিল। টাটা হাতি গাড়িতে ২২জন ছিল বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Covid treatment in West Bengal: কোভিড চিকিৎসা থেকে বাদ মোলনুপিরাভির, মনোক্লোনাল অ্যান্টিবডি! ৭২ ঘণ্টার মধ্যে কেন মত বদল স্বাস্থ্য ভবনের?

আরও পড়ুন: Post Poll Violence Case: হিংসা মামলায় ফের গ্রেফতারি! নরেন্দ্রপুরে বিজেপি কর্মী খুনে সিবিআইয়ের জালে ২

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla