Asansol: ফের ধরা পড়ল গরু বোঝাই ভ্যান, ৬টি ভ্যানকে আটক গ্রামবাসীদের

Asansol: সূত্রের খবর, বিহারের ছাপরার পশু মেলা থেকে পিকআপ ভ্যানগুলি গরু বোঝাই করে বাংলায় ঢোকার কথা ছিল।

Asansol: ফের ধরা পড়ল গরু বোঝাই ভ্যান, ৬টি ভ্যানকে আটক গ্রামবাসীদের
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2022 | 8:58 AM

আসানসোল: আবার আটক গরু বোঝাই পিকআপ ভ্যান। গ্রামবাসীরা ১২ টি গরুবোঝাই পিকআপ ভ্যান ধাওয়া করে ৬ টি পিকআপ ভ্যানকে ধরে ফেলে। তবে পালিয়ে যায় বাকি ৬টি। ৬ জন গাড়ির চালককে আটক করা হয়েছে।

সূত্রের খবর, বিহারের ছাপরার পশু মেলা থেকে পিকআপ ভ্যানগুলি গরু বোঝাই করে বাংলায় ঢোকার কথা ছিল। তার আগেই ধানবাদের সোনারডিহিতে ভ্যানগুলি ধরে ফেলেন গ্রামবাসীরা। ভ্যানগুলি আটক করে গ্রামবাসীরা ধানবাদের ধর্মাবাঁধ ওপি অর্থ্যাত ধর্মাবাঁধ পুলিশ ফাঁড়িতে নিয়ে যান এলাকাবাসী। পুলিশ তদন্ত করে দেখে পশুহাট থেকে গরু গুলি কেনা এবং রসিদ রয়েছে। কিন্তু গড়মিল রয়েছে সংখ্যায়। গাড়িতে দুটি বা তিনটি করে গরু নিয়ে যাওয়ার অনুমতি থাকলেও ৬ টি করে অনুমতি নেই। অর্থাৎ মোট ৩৬ টি গরুর মধ্যে ১৮ টি অবৈধভাবে নিয়ে যাওয়া হচ্ছিল বলে অভিযোগ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

উল্লেখ্য গত একমাস ধরে ধানবাদ, বারবাড্ডা ও মাইথন থানা এলাকায় গরু বোঝাই পিকআপ ভ্যান ধরা পড়ছে। বাংলা ঢোকার আগেই ধরে ফেলছে পুলিশ বা স্থানীয়রা। এদিনও একই ঘটনা ঘটল।

অন্যদিকে আসানসোল উত্তর থানা এলাকায় কাল্লা মোড়ে দুনম্বর জাতীয় সড়কে গরু বোঝাই একটি পিকআপ ভ্যান আটক করে আসানসোল উত্তর থানার পুলিশ। ওই পিকআপ ভ্যানটি দুর্ঘটনার মুখে পড়লে পুলিশের নজরে পড়ে। পুলিশ আটক করে থানায় নিয়ে আসে। কাগজপত্র খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে পুলিশ।