Dead Body Recover: বন্ধুর সঙ্গে বেরিয়েছিলেন, তারপর তাঁকে এগিয়ে যেতে বলেই চরম ‘কাজ’ করলেন ব্যক্তি

West bengal: পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়ি ঘৃতগ্রাম এলাকার ঘটনা। সেখানেই দু'দিন ধরে নিখোঁজ ছিলেন ওই ব্যক্তি।

Dead Body Recover: বন্ধুর সঙ্গে বেরিয়েছিলেন, তারপর তাঁকে এগিয়ে যেতে বলেই চরম 'কাজ' করলেন ব্যক্তি
মৃতদেহ উদ্ধার (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 22, 2022 | 12:09 PM

পশ্চিম মেদিনীপুর: কাজে যাচ্ছি বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন। সেই মতো পরিবারের সদস্যরাও সন্দেহ কিছু দেখেননি। কিন্তু রাত পেরিয়ে যাওয়ার পরও তাঁর খোঁজ মিলছিল না। ফলত বিপদের কিছু একটা সংকেত পেয়েই ছিলেন তাঁরা। শেষমেশ এই অবস্থায় দেখবেন তা হয়ত আশা করেননি।

পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়ি ঘৃতগ্রাম এলাকার ঘটনা। সেখানেই দু’দিন ধরে নিখোঁজ ছিলেন ওই ব্যক্তি। এরপর বাড়ির পাশের কুয়ো থেকে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার হয়। যার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। মৃতের নাম উদয় টুডু (৫৫)।

পরিবার সূত্রে খবর, সোমবার কাজে বেরিয়ে যাওয়ার পর থেকে বাড়ি ফেরেননি ওই উদয়বাবু। ওই ব্যক্তির বাড়ির সদস্যরা খোঁজাখুঁজি করলেও কিছু জানা যায়নি। বুধবার সকালে বাড়ির পাশে একটি কুয়োতে জল তুলতে গেলে ভেসে থাকতে দেখেন বাড়ির লোকজন। এরপর খবর দেওয়া হয় কেশিয়াড়ী থানায়। সেখানেই পুলিশ এবং দমকল বাহিনী ঘটনাস্থলে আসে। এবং কুয়ো থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য।

কীভাবে এই মৃত্যু হল তার তদন্তে নেমেছে কেশিয়াড়ী থানার পুলিশ। ঘটনায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। এই বিষয়ে মৃতের পরিবারের এক সদস্য জানান, ‘সোমবার থেকে নিখোঁজ ছিল। পারিবারিক কোনও অশান্তিই ছিল না। বুঝে উঠতে পারিনি কী হয়েছে। ও যে কুয়োর মধ্যে পড়ে রয়েছে তা আমি জানি না। শুধু এই টুকু জানি বন্ধুর সঙ্গে বেরিয়েছিল। তখন এক বন্ধুকে বলে যে তুই সামনে এগো আমি পিছনে-পিছনে আসছি। তারপর শুনি এই অবস্থা।’