Suicide: বেশ কিছুদিন ধরেই ভুগছিলেন মানসিক অবসাদে, অবশেষে চরম পরিণতি সিভিক পুলিশের

West Medinipur: ওই যুবকের স্ত্রী ছয় মাসের অন্তঃসত্বা

Suicide: বেশ কিছুদিন ধরেই ভুগছিলেন মানসিক অবসাদে, অবশেষে চরম পরিণতি সিভিক পুলিশের
আত্মহত্যা পরিবারের (প্রতীকী চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 21, 2021 | 6:58 AM

পশ্চিম মেদিনীপুর: মর্মান্তিক খবর উঠে এল। এক সিভিক পুলিশের মৃত্যুর জেরে চাঞ্চল্য ছড়াল এলাকায়। গলায় ফাঁস লাগিয়ে ওই পুলিশ আত্মঘাতী হয়েছেন বলে খবর। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

ঘটনাস্থান পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা থানার পিন্ডরুই ৮ নং অঞ্চলের চকচন্ডি এলাকা। সেইখানেই বসবাস করতেন ওই যুবক। জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম অভিজিৎ সামন্ত (৩৫)।

স্থানীয় সূত্রে খবর, ওই যুবক সিভিক পুলিশের পাশাপাশি LIC-র এজেন্ট ছিলেন। গত ছয় মাস আগে নির্মাণ ব্যবসা শুরু করেছিলেন তিনি। প্রথম দিকে ব্যবসা ভালো চললেও গত সাত মাস ধরে সেই ব্যবসায় অনেক ধার দেনা হয়ে গিয়েছিল বলে খবর। এর জেরেই মানসিক অবসাদে ভুগছিলেন ওই যুবক। এর জেরেই এই আত্মহত্যা বলে জানা গিয়েছে স্থানীয় গ্রামবাসীদের তরফ থেকে।

জানা গিয়েছে, বাড়িতে বাবা-মা দাদা-বউদি ও নিজের ৫ বছরের মেয়েকে নিয়ে প্রথমে খুব ভালোই দিন কাটাছিল ওই যুবকের। পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের স্ত্রী ছয় মাসের অন্তঃসত্বা। ঘটনার খবর পেয়েই এলাকায় পৌঁছায় পিংলা থানার পুলিশ। তারা গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। এলাকার এক বাসিন্দা কৃষ্ণপ্রসাদ বেরা জানিয়েছেন,”ভীষণ ভালো ছেলে ছিল। এলাকার কারও বিপদে ঝাঁপিয়ে পড়ত। কোনও অভিযোগ ছিল না। কারো বিপদ দেখলেই ঝাপিয়ে পড়ত। “গোটা পিংলা জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

উল্লেখ্য, কয়েকদিন আগেই বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ ওঠে এক যুবকের বিরুদ্ধে। ঘটনাস্থান বসিরহাট।এখানেই শেষ নয় অশ্লীল কয়েকটি ছবিও ভাইরাল করে দেওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনায় গায়ে আগুন লাগিয়ে আত্মঘাতী ওই যুবতী। জানা গিয়েছে, ওই যুবতীর সঙ্গে এলাকারই এক যুবকের কয়েক বছর আগে পরিচয় হয়। এরপর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাদের মধ্যে। নির্যাতিতা মেয়েটি কলেজে পড়াশুনা করতেন।

ওই যুবতীর বাবার অভিযোগ,তার মেয়েকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার গেস্ট হাউসে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে যুবক। এখানেই শেষ নয়, ওই যুবতীর একাধিক অশ্লীল ভিডিও বানিয়ে ভাইরাল করে দেওয়ার অভিযোগ ওঠে।

দীর্ঘদিন ধরেই নাকি মেয়েটি অভিযুক্ত যুবককে বিয়ের কথা বলে আসছিল। কিন্তু তার কথায় কোনও পাত্তাই দিত না। এদিকে, অশ্লীল ভিডিয়ো ভাইরাল হওয়ার পর নানা মহলে একাধিকবার অপমানিত হয় ওই ছাত্রী। অপমানের জ্বালা সহ্য করতে না পেরে অবশেষে গত সোমবার গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে সে।

আরও পড়ুন: Gambhir attcks Sindu: ‘আপনার সন্তানদের সীমান্তে পাঠান’, সিধুকে আক্রমণ গৌতম গম্ভীরের