Gitanjali Express: টিকিট হাতে হন্যে যাত্রীরা, আস্ত বগিই উধাও ট্রেন থেকে, রইল ভিডিয়ো

Railway: অভিযোগ, কোচ জুড়তেই ভুলে গিয়েছিলেন রেলের কর্মীরা। পরে নিজেদের ভুল বুঝতে পেরে গীতাঞ্জলি এক্সপ্রেসের শেষে থাকা পার্সেল ভ্যানকে আলাদা করে ট্রেনে জোড়া হয় নতুন থ্রি টিয়ার কোচ।

| Edited By: | Updated on: May 16, 2022 | 12:06 AM

নির্দিষ্ট সময়ে প্ল্যাটফর্মে ট্রেন দাঁড়িয়েছিল ঠিকই। তবে উধাও কোচ। হাতে কনফার্ম টিকিট নিয়েও চরম বিপাকে পড়তে হল যাত্রীদের। হাওড়া থেকে দুপুর ২টো ৫-এ ১২৮৬০ আপ গীতাঞ্জলি এক্সপ্রেসের মুম্বইয়ের উদ্দেশে রওনা দেওয়ার কথা ছিল। গীতাঞ্জলি এক্সপ্রেসের এসি ফ্রি টিয়ারের যাত্রীরা হাতে কনফার্ম টিকিট নিয়েও ছুটে বেড়ালেন। রাগে ফেটে পড়েন তাঁরা। অভিযোগ, কোচ জুড়তেই ভুলে গিয়েছিলেন রেলের কর্মীরা। পরে নিজেদের ভুল বুঝতে পেরে গীতাঞ্জলি এক্সপ্রেসের শেষে থাকা পার্সেল ভ্যানকে আলাদা করে ট্রেনে জোড়া হয় নতুন থ্রি টিয়ার কোচ। যাত্রীরা নিজেদের আসন পেয়ে অবশেষে ক্ষোভ প্রশমিত হয়। এদিকে এই তালেগোলে রবিবার দুপুরে প্রায় ২ ঘণ্টা গীতাঞ্জলি এক্সপ্রেস দাঁড়িয়ে ছিল খড়গপুর স্টেশনে।

দক্ষিণ পূর্ব রেলওয়ের খড়্গপুর ডিভিশনের সিনিয়র ডিসিএম রাজেশ কুমারের দাবি, রেলওয়ের সার্ভারে কিছু সমস্যা হওয়ার কারণে কনফার্ম হওয়া টিকিট হঠাৎই চলে যায় ওয়েটিং লিস্টে। আর এর ফলেই সমস্যায় পড়তে হয় যাত্রীদের। রেলের টেকনিকাল টিমের কাছ থেকে পুরো বিষয় নিয়ে রিপোর্ট তলব করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। কিন্তু একটা আস্ত কোচ উধাও হয়ে যাওয়ায় এই যুক্তি মানতে নারাজ যাত্রীরা। তাঁরা বলছেন, রেলের উদাসীনতার কারণেই এই ঘটনা, যাত্রী হয়রানি।

Follow Us: