‘আমি রাজি ছিলাম না’, প্রেমে প্রত্যাখ্যাত হয়ে যুবতীকে ভোজালির ‘কোপ’, ‘আত্মহত্যার’ চেষ্টা বিএসএফ জওয়ানের!

Crime:পরে তরুণী জানতে পারেন অভিযুক্ত আগে থেকেই বিবাহিত। শুধু তাই নয়, তাঁর একটি শিশু সন্তানও রয়েছে। এই কথা জানতে পেরেই ওই জওয়ানের (BSF) সঙ্গে সম্পর্ক ত্যাগ করার চেষ্টা করেন তনুশ্রী।

'আমি রাজি ছিলাম না', প্রেমে প্রত্যাখ্যাত হয়ে যুবতীকে ভোজালির 'কোপ', 'আত্মহত্যার' চেষ্টা বিএসএফ জওয়ানের!
বাঁদিকে আক্রান্ত তরুণী ও ডানদিকে আহত জওয়ান, নিজিস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2021 | 4:09 PM

পশ্চিম মেদিনীপুর: প্রেমে প্রত্যাখাত হয়ে যুবতীকে ভোজালি দিয়ে আঘাত করার পর গায়ে পেট্রল ঢেলে আত্মহত্যার করার চেষ্টার অভিযোগ উঠল এত বিএসএফ জওয়ানের (BSF) বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পাটনা বাজার মুকুন্দ সাগর পাড় এলাকায়। আহত ওই বিএসএফ জওয়ান মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি।

আক্রান্ত তরুণী তনুশ্রী জানা ও তার পরিবারের অভিযোগ, আশিস খানড়া নামে ওই বিএসএফ জওয়ানের (BSF) সঙ্গে তরুণীর ২০১৮ সাল থেকে প্রণয়ের সম্পর্ক ছিল। তরুণী জানিয়েছিলেন তিনি আশিসকে বিয়ে করতে চান। কিন্তু আশিস রাজি হননি। অভিযোগ, পরে তরুণী জানতে পারেন অভিযুক্ত আগে থেকেই বিবাহিত। শুধু তাই নয়, তাঁর একটি শিশু সন্তানও রয়েছে।

এই কথা জানতে পেরেই ওই জওয়ানের (BSF) সঙ্গে সম্পর্ক ত্যাগ করার চেষ্টা করেন তনুশ্রী। অভিযোগ, ওই বিএসএফ জওয়ান তাঁর ছবি বিকৃত করে ব্ল্যাকমেইল করা শুরু করেন। কিন্তু তাতেও নিজের সিদ্ধান্ত থেকে সরে আসেননি ওই তরুণী। অভিযোগ, রবিবার সকালে ওই জওয়ান তরুণীর বাড়িতে চড়াও হয়ে প্রথমে তাঁকে ভোজালি দিয়ে আঘাত করার চেষ্টা করেন। তারপর বাড়ির মধ্যেই নিজেই নিজের গায়ে পেট্রল ঢেলে আগুন লাগানোর হুমকি দেন বলে অভিযোগ। তখন, তনুশ্রী তাঁর হাত থেকে লাইটার কেড়ে নেন এবং ঘর থেকে বের করে দেন। ছুটে আসেন তনুশ্রীর মা-বাবাও।

আক্রান্ত যুবতী বলেন, “আমার আশিসের সঙ্গে সম্পর্ক ছিল। ওর সঙ্গে অনেকটা সময় কাটিয়েছি। আমি ওকে বিয়েও করব বলেছিলাম। পরে জানতে পারি ও বিবাহিত এবং সন্তান রয়েছে। তখনই আমি সরে আসি। তারপরেও আমার সঙ্গে ও যোগাযোগ রাখছিল। কিন্তু আমি রাখতাম না। সেদিন আচমকাই ও আমার বাড়িতে আসে। এসে নিজেই নিজের গায়ে পেট্রল ঢেলে আগুন জ্বালাতে যায়। আমি বাধা দিতে আমায় ভোজালি দিয়ে কোপ মারে। আঘাত পান আমার বাবাও। মদ্যপ অবস্থায় ছিল আশিস। বাড়িতে সিসিটিভি ফুটেজ রয়েছে। প্রয়োজনে সে প্রমাণও দিতে পারি।”

পাল্টা, আহত বিএসএফ জওয়ানের (BSF) অভিযোগ, ওই তরুণীর পরিবার একাধিকবার ব্ল্যাকমেইল করে তাঁর থেকে প্রচুর পরিমাণ টাকা আত্মসাত্‍ করেছেন। অভিযোগ, তনুশ্রী ইদানিং একটি নতুন সম্পর্কে জড়িয়ে পড়েন এবং ওই জওয়ানের সঙ্গে সম্পর্ক ত্যাগ করার কথা বলেন। এই নিয়েই এদিন তনুশ্রীর বাড়িতে দেখা করতে যান আশিস। সেইসময়, তনুশ্রীর দাদা ও বাবা মিলে তাঁর গায়ে পেট্রল ঢেলে দেন বলে অভিযোগ।  কোনওরকমে সেখান থেকে পালিয়ে বেঁচে ফেরেন তিনি। ঘটনায়, স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। গোটা ঘটনা তদন্ত করে দেখছে পুলিশ। আরও পড়ুন: বাড়ির নীচে চোরাকুঠুরি, রমরমিয়ে চলত জাল মদের কারখানা! ধৃত তৃণমূল নেতা