Garbeta Accident: দুমড়ে মুছড়ে গেল বরযাত্রী বোঝা গাড়ি, আহত ৭

Garbeta Accident: বুধবার সকালে পথ দুর্ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের গড়বেতা থানার পাহাড়িমাতা এলাকায় চন্দ্রকোনা টাউন-রোডে। আহতদের উদ্ধার করে চন্দ্রকোণা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

Garbeta Accident: দুমড়ে মুছড়ে গেল বরযাত্রী বোঝা গাড়ি, আহত ৭
গড়বেতায় দুর্ঘটনা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2022 | 9:48 AM

পশ্চিম মেদিনীপুর: বিয়ে বাড়ি সেরে ফেরার পথে পথ দুর্ঘটনায় কবলে বর যাত্রীদের গাড়ি। ঘটনায় গুরুতর জখম হয়েছেন সাত জন। তাঁদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক।

বুধবার সকালে পথ দুর্ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের গড়বেতা থানার পাহাড়িমাতা এলাকায় চন্দ্রকোনা টাউন-রোডে। আহতদের উদ্ধার করে চন্দ্রকোণা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, চালক-সহ ৭ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয় তাঁদের মধ্যে ১ জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁকে মেদিনীপুর মেডিক্যালে স্থানান্তরিত করা হয়েছে।

বরযাত্রী বোঝাই ওই মারুতি গাড়িটিতে ৩ জন মহিলাও ছিল। হাসপাতালের তরফে আরও জানানো হয়, ১ জনকে মেদিনীপুর মেডিক্যাল স্থানান্তরিত করা হলেও বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। জানা গিয়েছে, চন্দ্রকোণা থানার খিরাটি গ্রাম থেকে একটি গাড়ি চালক-সহ ৭ জন বরযাত্রী হিসাবে শালবনিতে গিয়েছিলেন।

বুধবার সকালে খিরাটি গ্রামে ফেরার পথে গড়বেতার পাহাড়িমাতা এলাকায় রাজ্যসড়কের ধারে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা মারে মারুতি গাড়িটি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় গড়বেতা থানার পুলিশ। পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে চন্দ্রকোণা গ্রামীণ হাসপাতালে পাঠান। হাসপাতালে যায় গড়বেতার পুলিশ।

স্থানীয় বাসিন্দার কথায়, “আমরা হঠাৎই একটা আওয়াজ শুনতে পেয়ে ছুটে এসেছিলাম। এসে দেখি রক্তে ভাসছে  সব। ওঁদের গোঙানি শোনা যাচ্ছে।  গাড়িটা ফুলে দিয়ে সাজানো ছিল। গাড়ির সকলেই ভালো পোশাকে ছিলেন। দেখেই বোঝা যাচ্ছিল বরযাত্রী তাঁরা। আমরাই প্রথমে উদ্ধারের চেষ্টা করি। কিন্তু গাড়ির অবস্থাটাও ভয়ঙ্কর ছিল, সেখান থেকে বার করে আনাটা বেশ কষ্টকর ছিল।”