Kharagpur Dacoity: খড়গপুরে ডাকাতির আগেই গ্রেফতার ৫ দুষ্কৃতী

Kharagpur Dacoity: উল্লেখ্য বেশ কিছুদিন ধরেই, খড়্গপুরে ক্রমেই বেড়ে চলেছে চুরি ও ছিনতাইয়ের ঘটনা।প্রশাসনের ভূমিকা নিয়ে এলাকা বাসিন্দারা যথেষ্ট ক্ষুব্ধ। এমনকি মুখ্যমন্ত্রী প্রশাসনিক বৈঠকে খড়্গপুরের চুরি ছিনতাইয়ের ঘটনা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন ।

Kharagpur Dacoity: খড়গপুরে ডাকাতির আগেই গ্রেফতার ৫ দুষ্কৃতী
খড়্গপুরে গ্রেফতার ডাকাত
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2022 | 2:53 PM

খড়্গপুর: ডাকাতির আগেই গোপন সূত্রে খবর পেয়ে ৫ দুষ্কৃতী গ্রেফতার খড়গপুরে। সোমবার গভীর রাতে পুলিশের কাছে গোপন সূত্রে খবর আসে খড়গপুরের বিএনআর গ্রাউন্ডে কয়েকজন জড়ো হয়েছে। তখনই বাহিনী নিয়ে সেখানে পৌঁছে যান উচ্চ পদস্থ কর্তারা । পুলিশ সূত্রে জানা যাচ্ছে, ওই মাঠে দশ জন জড়ো হয়েছিল। তাদের মধ্যে ৫ জনকে পুলিশ ধরতে পারলেও, বাকি ৫ জন পালিয়ে গিয়েছে। ধৃতদের কাছ থেকে বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করেছে খড়গপুর টাউন থানার পুলিশ ।

উল্লেখ্য বেশ কিছুদিন ধরেই, খড়গপুরে ক্রমেই বেড়ে চলেছে চুরি ও ছিনতাইয়ের ঘটনা। প্রশাসনের ভূমিকা নিয়ে এলাকা বাসিন্দারা যথেষ্ট ক্ষুব্ধ। এমনকি মুখ্যমন্ত্রী প্রশাসনিক বৈঠকে খড়গপুরের চুরি ছিনতাইয়ের ঘটনা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন । মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই খড়গপুর শহরে নজরদারি বাড়াচ্ছে পুলিশ। এলাকায় চলছে রুটিন তল্লাশি। পাশাপাশি খড়গপুর টাউন থানার পুলিশ একটি প্রতারণা কাণ্ডের তদন্তে নেমে একজনকে গ্রেফতার করেছে। তার কাছ থেকে একটি আইফোন উদ্ধার হয়েছে। ধৃতদের খড়গপুর মহকুমার আদালতে পেশ করা হচ্ছে।

অন্যদিকে, দুদিন আগেই ক্যানিংয়ে ডাকাতির আগেই পুলিশের জালে ৫ ডাকাত। উদ্ধার আগ্নেয়াস্ত্র-সহ ডাকাতির সরঞ্জাম।ডাকাতির উদ্দেশে এই দলটি তালদির বিশ্বাস পাড়া এলাকায় জড়ো হয়েছিল। ওই এলাকায় ধৃতদের ইতঃস্তত ঘোরাফেরা করতে দেখেছিলেন স্থানীয় বাসিন্দারাও। তাঁদেরই কেউ থানায় জানিয়ে দেন। গোপন সূত্রে খবর পেয়ে ক্যানিং থানার বিশাল বাহিনী রাতে ঘটনাস্থলে পৌঁছয়। সেখানে সন্দেহভাজন পাঁচ জনকে প্রথমে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। কথায় অসঙ্গতি থাকায় তাদেরকে গ্রেফতার করা হয়। ধৃতরা যে ডাকাতির উদ্দেশেই জড়ো হয়েছিল, সে ব্যাপারে একপ্রকার নিশ্চিত পুলিশ। পরে ৫ ডাকাতকে গ্রেফতার করে পলিশ। অন্যদিকে পুলিশের উপস্থিতি আগেভাগে বুঝতে পেরে বেশ কয়েক জন ওই এলাকা থেকে পালিয়ে যেতেও সক্ষম হয়। বাকিদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। ধৃতদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ডাকাত দলের সঙ্গে আর কারা কারা যুক্ত রয়েছে, তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।