মেদিনীপুরে অনিয়ন্ত্রিত গতির বলি ৩, আহত আরও এক

Paschim Medinipur: গাড়ির গতিবেগ স্বাভাবিকের থেকে বেশি ছিল। সেই সময় ওই ব্যাক্তি রাস্তার পার হচ্ছিলেন।

  • Publish Date - 8:59 am, Thu, 22 July 21 Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী
মেদিনীপুরে অনিয়ন্ত্রিত গতির বলি ৩, আহত আরও এক
ফাইল চিত্র।

পশ্চিম মেদিনীপুর: পৃথক দুর্ঘটনায় পশ্চিম মেদিনীপুরে (Paschim Medinipur) মৃত্যু হল তিন জনের। আহত আরও এক।

খড়গপুর লোকাল থানার অন্তর্গত ৬০ নম্বর জাতীয় সড়কের সতকুই এলাকায় পথ দুর্ঘটনায় মৃত্যু হয় দুই কিশোরের। আরও এক যুবক গুরুতর আহত অবস্থায় মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন। স্থানীয় সূত্রে জানা যায়, মেদিনীপুর সদর ব্লকের রামনগরে দুই কিশোর-সহ এক যুবক বুধবার রাত সাড়ে আটটা নাগাদ খড়গপুর থেকে ফিরছিল। সতকুই এর কাছে পিছন দিক থেকে তাদের স্কুটিতে একটি লরি ধাক্কা মারে।

স্কুটি থেকে ছিটকে পড়ে দুই কিশোর। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। গুরুতর আহত অবস্থায় আরও এক যুবককে স্থানীয়রা উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান।

অন্যদিকে, ডেবরার আষাড়ি তেল পাম্পের কাছে ৬ নং জাতীয় সড়কে রাস্তা পার হতে গিয়ে একটি গাড়ির ধাক্কায় মৃত্যু হয় এক প্রৌঢ়ের। মৃতের নাম ষষ্ঠী লায়েক। বয়স আনুমানিক ৪৬ বছর। স্থানীয় সূত্রে জানা যায়, একটি গাড়ি পাঁশকুড়ার দিক থেকে ডেবরার দিকে যাচ্ছিল। গাড়ির গতিবেগ স্বাভাবিকের থেকে বেশি ছিল। সেই সময় ওই ব্যাক্তি রাস্তার পার হচ্ছিলেন। গাড়ির সামনে চলে আসেন তিনি। নিয়ন্ত্রণ রাখতে পারেননি গাড়ির চালকও। গাড়ির ধাক্কায় ছিটকে পড়েন ওই প্রৌঢ়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। স্থানীয়রা জানান, প্রৌঢ় মত্ত ছিলেন। আরও পড়ুন: দোকানের সামনে চপ্পল, রাস্তায় রক্তের ছাপ অস্পষ্ট! বিরাটিতে তৃণমূল কর্মী খুনে মায়ের বয়ানে নয়া তত্ত্ব

COVID third Wave

Click on your DTH Provider to Add TV9 Bangla