Paschim Medinipur: ঘরের মধ্যেই ঝুলছেন পুলিশকর্মী! পিছনের ঘটনা ভয়ঙ্কর

Paschim Medinipur: পশ্চিম মেদিনীপুরের দেউলি এলাকার ঘটনা। সেখানেই শ্বশুরবাড়ি থেকে উদ্ধার হয় পুলিশ কর্মীর দেহ। মৃতের নাম মনোজ দাস (৩২)।

Paschim Medinipur: ঘরের মধ্যেই ঝুলছেন পুলিশকর্মী! পিছনের ঘটনা ভয়ঙ্কর
মৃত পুলিশ কর্মী (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 25, 2022 | 12:50 PM

পশ্চিম মেদিনীপুর: বেশ কয়েক বছর ধরে শ্বশুরবাড়িতেই থাকতেন পুলিশ কর্মী। তবুও সংসারে অশান্তি কমছিল না। নিত্যদিন স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগেই থাকত। কখনও বা শ্বশুরবাড়ির সদস্যদের মধ্যেও সেই অশান্তি ছিল। তবে তার পরিণতি এইভাবে চোকাবেন বুঝে উঠতে মৃতের পরিবারের সদস্যরা।

পশ্চিম মেদিনীপুরের দেউলি এলাকার ঘটনা। সেখানেই শ্বশুরবাড়ি থেকে উদ্ধার হয় পুলিশ কর্মীর দেহ। মৃতের নাম মনোজ দাস (৩২)। পরিবার সূত্রে খবর, দীর্ঘ বেশ কয়েক বছর ধরে শ্বশুরবাড়িতেই থাকতেন মনোজ বাবু। জানা গিয়েছে, সংসারে অশান্তি ছিল চরমে। শুক্রবারও পারিবারিক অশান্তি হয়। তখনই নিজের ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় বলে দাবি পরিবারের ।

পরে বেলদা থানায় খবর দেওয়া হলে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাঠানোর ব্যবস্থা করেন। তবে ঠিক কী কারণে মৃত্যু তা স্পষ্ট নয়। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্তে নেমেছে বেলদা থানার পুলিশ। এই বিষয়ে স্থানীয় এক বাসিন্দা বলেন, ‘গতকাল তেমন একটা ঝগড়া-ঝাটি হয়নি। তবে গতকাল হয়েছিল। এরপর মেয়েকে বাইরে বের করে দিয়ে দরজা বন্ধ করে দেয়। তারপর অনেকক্ষণ হয়ে যাওয়ার পরও যখন দরজা খোলেননি। পরে দেখি এই অবস্থা ‘