Police Recovery: দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়ি থেকে অন্তঃসত্ত্বাকে বের করে হাসপাতালে ছুটল পুলিশ, জন্ম হল ফুটফুটে সন্তানের

Police Recovery: সন্তান প্রসবের জন্য তাঁকে নিয়ে যাওয়া হচ্ছিল ঘাটাল মহকুমা হাসপাতালে। গুরুতর আহত ওই মহিলাকে হাসপাতালে নিয়ে যেতে দেরি করেনি পুলিশ।

Police Recovery: দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়ি থেকে অন্তঃসত্ত্বাকে বের করে হাসপাতালে ছুটল পুলিশ, জন্ম হল ফুটফুটে সন্তানের
দুর্ঘটনার মুখে গাড়ি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 19, 2022 | 5:53 PM

পশ্চিম মেদিনীপুর: গর্ভে সন্তান। প্রসব যন্ত্রণা হওয়ায় হবু মা -কে হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন পরিবারের সদস্যরা। পথে ভয়াবহ দুর্ঘটনার মুখে পড়ে সেই গাড়ি। মা ও সন্তানের জীবন নিয়ে যখন উদ্বেগ বাড়ে, তখনই সেখানে হাজির হয় পুলিশ। পুলিশের তৎপরতায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেই মহিলাকে। আর সেখানেই সন্তানের জন্ম দিলেন তিনি। মা ও সন্তান দুজনের সুস্থ আছেন। পুলিশকে ধন্যবাদ দিচ্ছে পরিবার।

পশ্চিম মেদিনীপুর জেলার জেলার দাসপুর ১ নম্বর ব্লকের ঘটনা। রবিবার রাতে ওই ভয়াবহ দুর্ঘটনা ঘটে। ঘাটাল-পাঁশকুড়া রাজ্য সড়কের বকুলতলায় দুর্ঘটনার কবলে পড়ে একটি গাড়ি। দাসপুর থানার পুলিশের কাছে খবর যায়, ওই গাড়িতে ছিলেন এক অন্তঃসত্ত্বা মহিলা। সন্তান প্রসবের জন্য তাঁকে নিয়ে যাওয়া হচ্ছিল ঘাটাল মহকুমা হাসপাতালে। গুরুতর আহত ওই মহিলাকে হাসপাতালে নিয়ে যেতে দেরি করেনি পুলিশ।

রবিবার রাতে দাসপুরের জোত ঘনশ্যামের বাসিন্দা সবিতা কুইলার প্রসব বেদনা শুরু হয়। গাড়ি করে রওনা দেয় ঘাটাল হাসপাতালের উদ্দেশ্যে। পথে নিয়ন্ত্রণ হারিয়ে একটি লরির পিছনে ধাক্কা মারে ওই গাড়ি। গাড়িতে ছিলেন মোট পাঁচজন। প্রত্যেকে হালকা চোট পেলেও গুরুতর ভাবে জখম হন গাড়ির চালক এবং গর্ভবতী মহিলা।

ঘটনার খবর পেয়ে দাসপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক অমিত মুখোপাধ্যায় ছুটে যান দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি উদ্ধার করতে। ওই অন্তঃসত্ত্বা মহিলা ও বাকি ব্যক্তিদের পুলিশকর্মীরা নিজেদের গাড়িতে নিয়েই রওনা হয় ঘাটাল হাসপাতালের দিকে।

হাসপাতাল সূত্রের খবর, সময় মতো চিকিৎসার সুযোগ পাওয়ার কারণে অন্তঃসত্ত্বা মহিলা সুস্থভাবে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। পুলিশের এমন ভূমিকায় খুশি পরিবারের সদস্যরা।