Tmc Clash: ‘চা খাচ্ছিল, সেই সময় রড দিয়ে বেধড়ক মার!’ শাসকদলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত কেশপুর

Keshpur: যারা আহত হয়েছেন তারা অধিকাংশই এলাকার পুরোনো কর্মী হিসেবে পরিচিত।

Tmc Clash: 'চা খাচ্ছিল, সেই সময় রড দিয়ে বেধড়ক মার!' শাসকদলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত কেশপুর
তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2021 | 10:06 AM

কেশপুর: ফের উত্তপ্ত কেশপুর। অব্যাহত রয়েছে শাসক দলের গোষ্ঠী সংঘর্ষ। ঘটনায় আহত ২ জন। তাদের প্রত্যেককে ভর্তি করা হয়েছে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে।

অভিযোগ, গতকাল চা দোকানে বসে আড্ডায় মেতেছিল তৃণমূলের একগোষ্ঠীর লোকজন। সেই সময় হঠাৎ তাদের উপর হামলা চালায় অপর আর এক গোষ্ঠী। ঘটনায় আহতদের উদ্ধার করে তাদের পরিবারের সদস্যরা। তাদের দাবি, বর্তমানে এলাকার তৃণমূল ব্লক সভাপতির নেতৃত্বেই এই ঘটনা ঘটেছে। তারা পুরোনো কর্মীদের উপর হামলা চালাচ্ছে। যারা আহত হয়েছেন তারা অধিকাংশই এলাকার পুরোনো কর্মী হিসেবে পরিচিত।আহতদের উদ্ধার করে ভর্তি করা হয়েছে হাসপাতালে। জানা গিয়েছে, আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর।

এই ঘটনার বিষয়ে স্থানীয় এস কে সিরাজুল নামে স্থানীয় এক তৃণমূল নেতা বলেন,” আমরা পুরোনো তৃণমূল। অনেকদিনের কর্মী। ২০১০ সাল থেকে এই দলকে আমরা এগিয়ে নিয়ে যাচ্ছি। আমাদের কয়েকজন কর্মী যখন চা দোকানে বসে চা খাচ্ছিল সেই সময় হঠাৎ ওদের উপর হামলা করে কয়েকজন। খবর পেতেই আমরা সেখানে দৌড়ে যাই। গিয়ে দেখি আমদের ছেলেরা রাস্তার উপর পড়ে রয়েছে। ওদের তুলে বাড়িতে নিয়ে আসার আগেই দেখছি এলাকায় পৌঁছে গিয়েছে পুলিশ। এখন গ্রামে পুলিশের রাজ চলছে। যে দল মার খেল দেখা যাচ্ছে পুলিশ সেই দলের ছেলেকেই গ্রেফতার করছে। আমি চাই বিষয়টি রাজ্য নেতৃত্বের পাশাপাশি দিদির কাছে যেন পৌঁছে যায়। ” তিনি অভিযোগ করে বলেন,”এই মারধর হয়েছে তৃণমূলের ব্লক সভাপতির মদতে। তার কথা মতো রড, বন্দুক দিয়েই ছেলেদের উপর এই হামলা হচ্ছে। ”

উল্লেখ্য, শাসকদলের এই গোষ্ঠী কোন্দল আজ নতুন নয়। গত মাসে নাটাবাড়িতে (Natabari) তৃণমূলের (TMC) গোষ্ঠী সংঘর্ষে মৃত্যু হল এক জনের। মৃতের নাম ওসমান গনি (৪৮)।  নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের দেওচড়াই গ্রামের তৃণমূলের গোষ্ঠী কোন্দলে উভয় পক্ষের ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ । প্রত্যেকেই তৃণমূলের নেতা কর্মী ।

নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের দেওচড়াই অঞ্চলে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষ হয়। বাজার থেকে ফেরার পথে ওসমান গনি মাথায় আঘাত লাগে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ওসমান।

তারপর তাঁকে তুফানগঞ্জ হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হয় । আঘাত গুরুতর হওয়ায় পরবর্তীতে কোচবিহার মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয় ওসমান গনিকে। কিন্তু সেখানেও তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়নি। এরপর শহরের বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় । পরে তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন: CM Mamata Banerjee: গোয়া সফরের জন্য মুখিয়ে মমতা, সাগরতীরে ‘নতুন ভোর’ই লক্ষ্য