TMC Group Clash: দলের কর্মীর জমি দখল করে পার্টি অফিস নির্মাণ, প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী কোন্দল

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অবন্তিকা প্রামাণিক

Updated on: May 30, 2022 | 8:15 AM

Paschim Medinipur: পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা ১ নম্বর ব্লকের জাড়া দুই গ্রাম পঞ্চায়েতের হরিরামপুর গ্রাম।

TMC Group Clash: দলের কর্মীর জমি দখল করে পার্টি অফিস নির্মাণ, প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী কোন্দল
তৃণমূল কর্মীদের জমি দখল (নিজস্ব ছবি)

চন্দ্রকোনা: প্রকাশ্যে আবারও তৃণমূলের গোষ্ঠী কোন্দল। এবার জায়গা দখলকে কেন্দ্র করে উত্তেজনা চরমে। জানা গিয়েছে, তৃণমূল কর্মীর জায়গা দখল করে জোরপূর্বক তৃণমূলের দলীয় কার্যালয় করার অভিযোগ উঠল দলেরই কর্মীদের বিরুদ্ধে। এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য।

পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা ১ নম্বর ব্লকের জাড়া দুই গ্রাম পঞ্চায়েতের হরিরামপুর গ্রাম। সেখানেই এমন ঘটনা ঘিরে ছড়িয়েছে শোরগোল। হরিনারায়ণপুর গ্রামের বাসিন্দা প্রিয়ব্রত রায়ের অভিযোগ তিনি এলাকার দীর্ঘদিনের সক্রিয় তৃণমূলের কর্মী। ওই এলাকায় প্রিয়ব্রতের একটি চাষযোগ্য জমির কিছু অংশ দখল করে গ্রামেরই বেশকিছু তৃণমূলের কর্মী জোরপূর্বক তৃণমূলের দলীয় কার্যালয় নির্মাণের কাজ শুরু করেছে। জায়গা দখল করে জোরপূর্বক দলীয় কার্যালয়ে বন্ধের জন্য ইতিমধ্যে দলের একাধিক নেতৃত্ব থেকে শুরু করে পুলিশ প্রশাসনকে বিষয়টি জানালেও, কাজের কাজ কিছুই হয়নি। তবুও, নির্মাণ চলছেই।

প্রিয়ব্রত বলেন, ‘গ্রামেরই কিছু তৃণমূল কর্মী অরুণ মাফুই,পরেশ মল্লিক, রহিম পাত্র, ঝন্টু ভাণ্ডারী নামে চার তৃণমূল কর্মী এই দলীয় কার্যালয় করছে। ওই চার জন দীর্ঘদিন ধরে এলাকায় একাধিক দুর্নীতির সঙ্গে জড়িত। এই প্রতিবাদ করার জন্যই তাঁরা আমার জায়গা জোরপূর্বক দখল করে দলীয় কার্যালয় নির্মাণ করছে।’ তবে, এ বিষয়ে অভিযুক্ত তৃণমূল কর্মীদের সঙ্গে যোগাযোগ করলেও ক্যামেরার সামনে অভিযুক্ত ব্যক্তিরা কোনও প্রতিক্রিয়া দেননি।

এই খবরটিও পড়ুন

তবে অভিযুক্ত তৃণমূল কর্মী পরেশ মল্লিকের বলেন,’দলের অনুমতি নিয়েই সরকারি খাস জায়গার উপর ওই পার্টি অফিস নির্মাণ করা হচ্ছে।’ বিষয়টি নিয়ে অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি মুজিবুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘দলীয়ভাবে আমরা পার্টি অফিস করা বন্ধ রাখার নির্দেশ দিয়েছি। ওই জায়গাটি সরকারি এক নম্বর খতিয়ানের। তাই আমরাও কাজ বন্ধ রাখার কথা বলেছি। জাড়া দু নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান স্বদেশ প্রামাণিক বলেন, ‘লিখিত অভিযোগ কেউ করেননি। কিন্তু আমি বিষয়টি মৌখিকভাবে শুনেছি। কাজ বন্ধ রাখার কথা বলা হয়েছে।’

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla