ভোটের আগেই উত্তপ্ত সবং, বিজেপি কর্মীদের বাড়িতে ‘বোমাবাজি’

ভোটের মুখে (West Bengal Assembly Election 2021) উতপ্ত সবং (Sabang)। বিজেপি (Bengal BJP) কর্মীদের বাড়ি ভাঙচুর ও বোমাবাজির অভিযোগ।

ভোটের আগেই উত্তপ্ত সবং, বিজেপি কর্মীদের বাড়িতে 'বোমাবাজি'
বিজেপি কর্মীদের বাড়িতে বোমাবাজি

পশ্চিম মেদিনীপুর: ভোটের মুখে (West Bengal Assembly Election 2021) উতপ্ত সবং (Sabang)। বিজেপি (Bengal BJP) কর্মীদের বাড়ি ভাঙচুর ও বোমাবাজির অভিযোগ।

মঙ্গলবার রাতে স্থানীয় পঞ্চায়েত সদস্য দেবজ্যোতি পালের বাড়িতে হামলা করা হয় বলে অভিযোগ। অভিযোগের তির শাসক দলের বিরুদ্ধে। সবং থানার ৬ নং অঞ্চলের চাউলকুড়ি কজলিভেড়ি ১০৫ নং বুথে উত্তেজনা ছড়ায়।

বাড়ির মহিলাদের অভিযোগ, মঙ্গলবার রাত ১১ টা নাগাদ এখানকার স্থানীয় তৃণমূল নেতা শ্যাম কুইলার নেতৃত্বে কয়েকজন তৃণমূলের দুস্কৃতী বাড়ির দরজা, জানলায় লাঠি দিয়ে ভাঙচুর চালায়। মহিলাদের শ্লীলতাহানি ও প্রাণনাশের হুমকি হুমকি দেয় বলে অভিযোগ।

আরও পড়ুন: ঘিরে ধরছেন মহিলারা! শুভেন্দুর নিরাপত্তায় এবার মহিলা সিআরপিএফ জওয়ান

ভোট দিতে গেলে মেরে বস্তা বন্দি করে রাখার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। পরিবারের তরফ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে এলাকায় ব্যপক উত্তেজনা। বোমার আঘাতের চিহ্ন এবং টুকরো বিশেষ পড়ে থাকতে দেখা গিয়েছে। জখম হয়েছেন দুলাল বর্মন নামে এক স্থানীয় বাসিন্দাও। অন্যদিকে, তৃণমূল প্রার্থী মানস ভুঁইয়ার দাবি, বিজেপির আদি-নব্যের সংঘাতের জেরেই এই ঘটনা ঘটেছে।