ভোটের আগের দিনই উদ্ধার তাজা বোমা, চাঞ্চল্য দাসপুরে

ভোটের আগের দিন (West Bengal Assembly Election 2021) পশ্চিম মেদিনীপুর (Paschim Medinipur) জেলার দাসপুর (Daspur) থানা রাজনগর এলাকায় ঘটনাকে কেন্দ্র করে চরম আতঙ্ক ছড়ায়।

ভোটের আগের দিনই উদ্ধার তাজা বোমা, চাঞ্চল্য দাসপুরে
ফাইল ছবি

পশ্চিম মেদিনীপুর: ভোটের আগের দিনই (West Bengal Assembly Election 2021) জনবহুল এলাকায় সাতসকালে রাজ্য সড়কের ধারে দুটি তাজা বোমা উদ্ধার ঘিরে চাঞ্চল্য। খবর পেয়ে ইতিমধ্যেই ঘটনাস্থলে এসে পৌঁছেছে দাসপুর থানার পুলিশ। পুলিশের তরফ থেকে বোমার উপরে জল ঢেলে নিষ্ক্রিয় করার চেষ্টা চলে। খবর দেয়া হয় বোমস্কোয়াডেও। পশ্চিম মেদিনীপুর (Paschim Medinipur) জেলার দাসপুর (Daspur) থানা রাজনগর এলাকায় ঘটনাকে কেন্দ্র করে চরম আতঙ্ক ছড়ায়। পুলিশ এলাকাটিকে ঘিরে রেখেছে।

ঘটনায় শুরু জোর রাজনৈতিক তরজা। বিজোপির দাবি এলাকায় আতঙ্ক তৈরি করতে এইসব করছে তৃণমূল। আর তৃণমূলের দাবি এটা বিরোধীদের কাজ। এলাকা অশান্ত করতে এই সব করা হচ্ছে।

আরও পড়ুন: ছাপিয়ে গেল অতীতের সব রেকর্ড! দ্বিতীয় দফার আগেই কমিশনে অভিযোগের পাহাড়

উল্লেখ্য, বৃহস্পতিবার দ্বিতীয় দফার নির্বাচনে ভোট গ্রহণ করা হবে পশ্চিম মেদিনীপুরে। খড়্গপুর সদর, নারায়ণগড়, সবং, পিংলা, ডেবরা, দাসপুর, ঘাটাল, চন্দ্রকোণা, কেশপুরে ভোটগ্রহণ হবে। পশ্চিম মেদিনীপুরে মোতায়েন রয়েছে ২১০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী।