Teacher Fight: স্ত্রীর সম্পর্কে কটূ কথার অভিযোগ, পড়ুয়াদের সামনে ক্লাসের মধ্যেই হাতাহাতি দুই শিক্ষকের

karazgram: করজ গ্রাম অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষক দীপক ছেত্রী ও তাঁর স্ত্রীর নামে নানান কটূ কথা বলার অভিযোগ ওই স্কুলের অন্য একজন শিক্ষক জয় বিজয় রানোর বিরুদ্ধে।

Teacher Fight: স্ত্রীর সম্পর্কে কটূ কথার অভিযোগ, পড়ুয়াদের সামনে ক্লাসের মধ্যেই হাতাহাতি দুই শিক্ষকের
এই স্কুলে শিক্ষকরা জড়িয়ে ছিলেন হাতাহাতিতে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2022 | 6:50 PM

কাটোয়া: স্ত্রীকে উদ্দেশ্য করে কটু কথা বলার অভিযোগ। তা নিয়েই ক্লাস চলাকালীন দুই শিক্ষকের মধ্যে ব্যাপক মারপিটের ঘটনা ঘটল। কাটোয়ার করজগ্রাম অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ে বৃহস্পতিবার ঘটেছে এই ঘটনা। দুই শিক্ষকের হাতাহাতি দেখে  আতঙ্কিত স্কুলের কচি কাঁচারা। ঘটনায় হতবাক অভিভাবকেরাও। খবর পেয়ে স্কুলে ছুটে আসেন তাঁরা। দুই শিক্ষকের এমন কাণ্ডে শোরগোল শিক্ষা মহলে। ঘটনার খবর পেয়ে ছুটে আসে পুলিশ। পরিস্থিতি সামাল দেয়।

করজ গ্রাম অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষক দীপক ছেত্রী ও তাঁর স্ত্রীর নামে নানান কটূ কথা বলার অভিযোগ ওই স্কুলের অন্য একজন শিক্ষক জয় বিজয় রানোর বিরুদ্ধে। স্কুল ও স্কুলের বাইরে তাঁকে নানাভাবে উত্যক্ত করা হয় বলে ওই শিক্ষক বলে অভিযোগ। আজও শিক্ষক জয় বিজয় রানো তাঁকে নিয়ে কটু কথা বলেছিলেন বলে অভিযোগ দীপক ছেত্রার। এর পর ক্লাস চলাকালীন ছাত্র-ছাত্রীদের সামনে বিজয়কে ক্লাসের মধ্যেই বেধড়ক মারতে থাকে শিক্ষক দীপক ছেত্রী। ক্লাসের মধ্যেই শুরু হয় দুই শিক্ষককে হাতাহাতি। আতঙ্কিত হয়ে চিৎকার শুরু করে ক্লাসের কচিকাঁচা ছাত্র ছাত্রীরা। চিৎকার শুনে ছুটে আসে বিদ্যালয়ের প্রধান শিক্ষক, স্কুল কর্মী ও স্কুলের মিড ডে মিলের রান্না করার কর্মীরা। দুই শিক্ষককে থামানোর হয়। মারের চোটে জখম হন শিক্ষক জয় বিজয় রানো। তাঁর মুখ মাথা বুক ও চোখে আঘাত লাগে।

প্রধান শিক্ষক মথুরা মোহন মণ্ডল এই বিষয়ে বলেন, “শিক্ষক দীপক ছেত্রী সুস্থ মস্তিকের মানুষ বলে মনে হয় না। আমরা আগে তাঁকে নিয়ে বহু অভিযোগ জানিয়েছি।“ মার খাওয়া জখম শিক্ষক জয় বিজয় রানো জানান, তাঁর বিরুদ্ধে ওঠা  অভিযোগ ভিত্তিহীন। কোনও কারণ ছাড়াই ক্লাসে ঢুকে তাঁকে মারধর করা হয়েছে বলে দাবি তাঁর। অভিযুক্ত শিক্ষক দীপক ছেত্রীর বক্তব্য “আমি মেরেছি, কারণ গত এক বছর ধরে আমায় স্ত্রী ও ব্যক্তিগত বিষয় নিয়ে খারাপ কথা বলে বিরক্ত করে বিজয় রানো। প্রধান শিক্ষকও এর সঙ্গে যুক্ত রয়েছেন।“ স্কুলের তরফে থানায় বিষয়টি নিয়ে অভিযোগ জানানো হয়েছে বলে জানা গিয়েছে।