Abuse: স্ত্রী না থাকার সুযোগে ষষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ২ বছর ধরে লাগাতার ধর্ষণ, কড়া সাজার মুখে প্রৌঢ়

Abuse: নাবালিকা ধর্ষণের অভিযোগে অভিযুক্তকে যাবজ্জীবন সাজা শোনালেন কালনা অতিরিক্ত জেলা ও দায়রা আদালতের বিচারক সুধীর কুমার। একইসঙ্গে ওই ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে।

Abuse: স্ত্রী না থাকার সুযোগে ষষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ২ বছর ধরে লাগাতার ধর্ষণ, কড়া সাজার মুখে প্রৌঢ়
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2022 | 10:16 PM

কালনা: বাড়িতে স্ত্রী না থাকার সুযোগে চলত অপকর্ম। প্রতিবেশী নাবালিকাকে ফুসলিয়ে নিজের বাড়িতে নিয়ে গিয়ে চলত পাশবিক নির্যাতন। দিনের পর দিন এ ঘটনা ঘটলেও কাক-পক্ষীতেই টের পায়নি। ভয় দেখিয়ে মুখ বন্ধ রেখেছিল ষষ্ঠ শ্রেণির ওই ছাত্রীর (Class 6th Girl)। কিন্তু, একদিন নির্যাতিতার চিৎকারেই সব ফাঁস হয়ে যায়। হাতেনাতে ধরা পড়ে যান ৫৮ বছরের অভিযুক্ত প্রৌঢ়। ঘটনাটি ঘটেছিল আজ থেকে বছর দুয়েক আগে। তারপর থেকে জেলেই দিন কাটছিল তাঁর। অবশেষে এদিন হয়ে গেল সাজা ঘোষণা। নাবালিকা ধর্ষণের অভিযোগে ওই ব্যক্তিকে যাবজ্জীবন সাজা শোনালেন কালনা অতিরিক্ত জেলা ও দায়রা আদালতের (Court) বিচারক সুধীর কুমার।  

একইসঙ্গে ওই ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে। সূত্রের খবর, ২০১৯ সালের একুশে মার্চ নাবালিকার বাবা দুপুরে বাড়িতে এসে তার মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। প্রথমে ওই প্রৌঢ় প্রতিবেশীর বাড়ি গিয়ে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান তিনি ওই নাবালিকাকে দেখেননি। এদিকে এর কিছু সময় পরে ওই ব্যক্তির ঘর থেকেই নাবালিকার কান্না শুনতে পাওয়া যায়। ছুটে আসেন অন্যান্য প্রতিবেশীরাও। ঘরে ঢুকে দেখেন অর্ধনগ্ন অবস্থায় কান্নাকাটি করছে ওই নাবালিকা। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে জানা যায় স্ত্রী ঘরে না থাকার সুযোগে বিগত প্রায় ২ বছর ধরে সে এই কাজ করে আসছে। 

এরপরেই খবর যায় পুলিশে। গ্রেফতার করা হয় অভিযুক্ততে। তাঁর বিরুদ্ধে পকসো আইনে মামলাও রুজু হয়। এদিকে এতদিন আদালাতে লাগাতার চলে সওয়াল জবাব। ১৩ জনের সাক্ষ্যও নেওয়া হয়। শেষ পর্যন্ত দেওয়া হয় রায়। সরকারি আইনজীবী মলয় পাঁজা বলেন, “এই মামলার রায়ে সমাজে একটা বড় বার্তা দেবে। নাবালিকাদের উপর অত্যাচার করলে তার পরিণতি এটাই হবে।”