Kalna: ফিল্মি কায়দায় ‘পেটে চাকু ধরে’ ছাত্রীকে ‘অপহরণের’ চেষ্টা, খোঁজখবর নিতে হাসপাতালে পুলিশ

Kidnapping attempt: ঘটনায় পরিবারের তরফে কোনও অভিযোগ জানানো না হলেও, হাসপাতালে এসেছিলেন নাদনঘাট থানার পুলিশকর্মীরা। কী ঘটনা ঘটেছিল, তার খোঁজখবর নেন পুলিশকর্মীরা। পুরো ঘটনা খতিয়ে দেখছে নাদনঘাট থানার পুলিশ।

Kalna: ফিল্মি কায়দায় 'পেটে চাকু ধরে' ছাত্রীকে 'অপহরণের' চেষ্টা, খোঁজখবর নিতে হাসপাতালে পুলিশ
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2022 | 6:54 PM

কালনা: একবারে ফিল্মি কায়দায় স্কুল ছাত্রীকে অপহরণের চেষ্টা। পেটে চাকু ধরে এক নবম শ্রেণির ছাত্রীকে বাইকে করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। অভিযোগ উঠছে, ওই স্কুল ছাত্রীকে জোর করে কিছু খাওয়ানোর চেষ্টা করা হয়েছিল। কোনওক্রমে সেখান থেকে পালিয়ে আসে ওই ছাত্রী। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের নাদনঘাট এলাকার একটি স্কুল সংলগ্ন এলাকায়। বর্তমানে ওই ছাত্রী অসুস্থ অবস্থায় কালনার সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনায় পরিবারের তরফে কোনও অভিযোগ জানানো না হলেও, হাসপাতালে এসেছিলেন নাদনঘাট থানার পুলিশকর্মীরা। কী ঘটনা ঘটেছিল, তার খোঁজখবর নেন পুলিশকর্মীরা। পুরো ঘটনা খতিয়ে দেখছে নাদনঘাট থানার পুলিশ।

জানা গিয়েছে, নবম শ্রেণির ওই ছাত্রী একটি খাতা কেনার জন্য স্কুল থেকে বেরিয়েছিল। এরপর যখন সে স্কুলে ফিরছিল, সেই সময়ই অতর্কিতে ওই ছাত্রীর পথ আটকে দাড়ায় একটি বাইকে। বাইকে সওয়ার ছিল দুই অজ্ঞাত পরিচয় যুবক। ছাত্রী কিছু বুঝে ওঠার আগেই এক যুবক তার পেটে চাকু ধরে খুনের হুমকি দেয় বলে অভিযোগ। এরপর ওইভাবেই বেশ কিছুটা পথ হাটিয়ে নিয়ে যায়। তারপর ওই ছাত্রীকে বাইকে চাপিয়ে নাদনঘাট ব্রিজ পর্যন্ত নিয়ে যায় বলে অভিযোগ। ছাত্রীর মুখে ওষুধ জাতীয় কিছু একটি জিনিস জোর করে ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করা হয় বলেও অভিযোগ উঠছে।

ওই ব্রিজের কাছে বাইক থামিয়ে এক যুবক জল আনতে গিয়েছিল। সেই সময় সুযোগ বুঝে ওই ছাত্রী অপর যুবকের হাতে কামড়ে সেখান থেকে পালিয়ে আসে। নাদনঘাট মোড় থেকে একটি টোটোয় চেপে কোনওক্রমে অন্য এক বান্ধবীর বাড়িতে পালিয়ে যায়। পরে সেখান থেকে তাঁকে ভর্তি করানো হয় কালনা মহকুমা হাসপাতালে। এদিকে ঘটনার খবর পয়ে হাসপাতালে যায় স্থানীয় থানার পুলিশ। পুলিশকে ঘটনার বিবরণ জানায়। যদিও ওই ঘটনায় পরিবারের তরফে কোনও অভিযোগ জানানো হয়নি পুলিশের কাছে। তবে গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন নাদনঘাট থানার আইসি মিঠুন ঘোষ।