Firearms Recover: পুরভোটের আগে পুলিশের তল্লাশি, কালনায় বাস থেকে উদ্ধার ৩টি রাইফেল ও পাইপগান!

Firearms Recover: পুরভোটের আগে পুলিশের তল্লাশি, কালনায় বাস থেকে উদ্ধার ৩টি রাইফেল ও পাইপগান!
আগ্নেয়াস্ত্র উদ্ধার (নিজস্ব ছবি)

Kalna: বিজেপির দাবি পুর ভোটে সন্ত্রাস করতেই মজুত করা হচ্ছিল আগ্নেয়াস্ত্র।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jan 25, 2022 | 5:08 PM

কালনা: সামনেই পুরভোট। যার জেরে শাসক থেকে বিরোধী প্রত্যেকেরই প্রচার তুঙ্গে। এরই মধ্যে কালনা থেকে উদ্ধার হল আগ্নেয়াস্ত্র।

গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার নাদন ঘাট থানার পুলিশ একটি বাসে তল্লাশি অভিযান চালায়। সেই অভিযানেই উদ্ধার হয় তিনটি রাইফেল ও দুটি পাইপ গান। পাশাপাশি উদ্ধার হয় বেশ কিছু টাকা। এই ঘটনায় গ্রেফতার হয় দুইজন। তাদের নাম কুতুবুদ্দিন মণ্ডল ও মন্সুর মণ্ডল। এদের মধ্যে কুতুবুদ্দিন মণ্ডলের বাড়ি ডোমকল এর শাহেজাদা গ্রামে। আরেক জনের বাড়ি নাদন ঘাট থানার অন্তর্গত গোকর্ণ গ্রামে।

পুলিশ সূত্রে খবর, শিকারপুর থেকে বর্ধমানে এই আগ্নেয়াস্ত্র বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। এই বিষয়ে কালনা এসডিপিও সপ্তর্ষি ভট্টাচার্য বলেন, “আমাদের কাছে তথ্য ছিল যে কিছু আগ্নেয়াস্ত্র পাচারের চেষ্টা করা হচ্ছে। সেই অনুযায়ী আমরা অভিযান চালাই। এরপরই সকাল আটটা নাগাদ একটি বাসকে আটক করা হয়। বাসের ভিতর থেকে দুজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে তিনটি রাইফেল ও ওয়ান শাটার উদ্ধার করা হয়েছে। পাশাপাশি ওদের কাছ থেকে ১৫ হাজার টাকা ও মোবাইল ফোন উদ্ধার হয়েছে। গোটা ঘটনার তদন্ত আমরা চালিয়ে যাচ্ছি।”

এদিকে, এই ঘটনার পরই পুরো বিষয়টি নিয়ে রাজনীতি শুরু করেছে বিজেপি। তাদের বক্তব্য পুর ভোটে সন্ত্রাস করতেই মজুত করা হচ্ছিল আগ্নেয়াস্ত্র। অন্যদিকে আগামীকাল প্রজাতন্ত্র দিবস। যার জেরে কোনও রকম অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেই কারণে তুঙ্গে তল্লাশি অভিযান। জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় চলছে জোরকদমে স্নিপার ডগ দিয়ে চলে নাকাচেকিং। তার মধ্যে আবার এই অস্ত্র উদ্ধার গোটা বিষয়ে এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য।

আরও পড়ুন: National Voters Day : “দেশের ৭৫ তম স্বাধীনতা দিবসে ভোটদানের হার ৭৫ শতাংশ করতে হবে ” জাতীয় ভোটার দিবসে বার্তা মোদীর

আরও পড়ুন: Weather Update: ফের রাজ্যে পারদ পতন, তাপমাত্রা কমবে আরও ৫ ডিগ্রি পর্যন্ত! কত দিন জাঁকিয়ে শীত?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA